বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav-Dona: বিয়ের রাতে ডোনাকে বিশেষ উপহার দিয়েছিলেন সৌরভ, রয়েছে লর্ডস যোগ! ফাঁস হল দাদাগিরি-তে
সৌরভ-ডোনার বিয়ের অজানা গল্প
সৌরভ-ডোনার বিয়ের অজানা গল্প

Sourav-Dona: বিয়ের রাতে ডোনাকে বিশেষ উপহার দিয়েছিলেন সৌরভ, রয়েছে লর্ডস যোগ! ফাঁস হল দাদাগিরি-তে

  • লর্ডসে ‘ম্যান অফ দ্য ম্যাচ’ হয়ে পাওয়া সোনার মুদ্রা ডোনার গলায় লকেট হিসাবে পরিয়ে দিয়েছিলেন সৌরভ! 

সিনেমার গল্প হার মানাবে সৌরভ-ডোনার প্রেম কাহিনিতে। মহারাজের কিশোর বয়সের প্রেম ডোনা, পরস্পরের প্রতিবেশী ছিলেন তাঁরা তবে বেহালার গাঙ্গুলি আর রায় পরিবারের মধ্যেকার সম্পর্ক একেবারেই মধুর ছিল না। পরিবারের কাছে লুকিয়ে ১৯৯৬ সালের অগস্ট মাসেই আইনি বিয়েটা সেরে ফেলেছিলেন দুজনে। এক বছর পর সবটা জানাজানি হতে সামাজিক রীতি মেনে চারহাত এক হয় দুজনের। 

দেখতে দেখতে একসঙ্গে পথচলার ২৬ বছর পার করে ফেলেছেন দুজনে। তাঁদের একমাত্র কন্যা সানা গঙ্গোপাধ্যায়। দাদাগিরির মঞ্চে প্রায়শই উঠে ডোনা গঙ্গোপাধ্যায়ের প্রসঙ্গ। এবারও তেমনটাই ঘটতে চলেছে। জি বাংলার এই জনপ্রিয় শো-এর মঞ্চে হাজির হবে সিধু। আর গায়ক সেখানে ফাঁস করবেন সৌরভের এক অজানা কীর্তি। 

ইতিমধ্যেই সামনে এসেছে ‘দাদাগিরি’র প্রমো। সেখানে দেখা যাচ্ছে ডোনা গঙ্গোপাধ্যায়ের একটি পুরোনো সাক্ষাত্কারের অংশ পড়ে শোনাচ্ছেন সিধু। ডোনা জানিয়েছেন, ‘বিয়ের দিন রাতে সৌরভ আমার জন্য এক সারপ্রাইজ রেখেছিল। লর্ডসে খেলতে গিয়ে ‘ম্যান অফ দ্য ম্যাচ’ হয়ে সে যে সোনার ব্রিটিশ মুদ্রাটি পায় তাকে লকটে করে একটা মোটা সোনার চেন দিয়ে সুন্দর ডিজাইন করে রাতে সেটি আমার গলায় পরিয়ে দিয়েছিল'। 

সৌরভের দেওয়া সেই বহুমূল্য উপহার
সৌরভের দেওয়া সেই বহুমূল্য উপহার

মাঠের লড়াকু এই ক্রিকেটার বাস্তব জীবনে আদ্যোপান্ত প্রেমিক মানুষ ছিলেন তা বেশ স্পষ্ট। ‘ম্যাডাম’ (ডোনাকে প্রকাশ্যে এই বলেই সম্বোধন করেন সৌরভ) এর বিবৃতি ফাঁস করে দিল দাদার কীর্তি! স্বভাবতই লজ্জায় লাল সৌরভ। হাসি মুখে তিনি বলে উঠেন, ‘সবটা পুনরুজ্জীবিত করছি, অনেক দিন হয়ে গেল তো’। হাততালিতে ফেটে পড়ে গোটা মঞ্চ। 

বিয়ের দিন সৌরভ-ডোনা
বিয়ের দিন সৌরভ-ডোনা

সৌরভ-পত্নী ডোনা দেশের অন্যতম প্রথিত যশা ওডিসি নৃত্যশিল্পী। কেলুচরণ মহাপাত্রের এই শিষ্যার নাচের ট্রুপ রয়েছে। নাম ‘দীক্ষা মঞ্জরি’। সৌরভের সঙ্গে ডোনার রসায়ন হামেশাই নজর কাড়ে দর্শকদের। দাদাগিরি-র মঞ্চেও একাধিকবার হাজির হয়েছেন তিনি। 

 

বন্ধ করুন