বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা থেকে সেরে উঠেই ভোলবদল! ‘দাদাগিরি’র সেটে প্রথমবার রিলস বানিয়ে ফেললেন সৌরভ
দাদাগিরির সেটে সৌরভ গঙ্গোপাধ্যায়।
দাদাগিরির সেটে সৌরভ গঙ্গোপাধ্যায়।

করোনা থেকে সেরে উঠেই ভোলবদল! ‘দাদাগিরি’র সেটে প্রথমবার রিলস বানিয়ে ফেললেন সৌরভ

  • শনিবার ও রবিবার রাত ৯টা বাজলেই তাই টিভির সামনে থেকে নড়তে রাজি হন না দর্শকরা।

ব্যাটবলে সৌরভ গঙ্গোপাধ্যায় একসময় বেশি পরিচিত ছিল সকলের কাছে। তবে বিজ্ঞাপন থেকে শুরু করে সঞ্চালনা, ফোটো শ্যুট সবেতেই তাঁর এখন সমান দাপট। সাফল্যের সাথে বিগত ৯ বছর ধরে ছোট পরদার জনপ্রিয় গেম শো ‘দাদাগিরি’র সঞ্চালনা করে আসেছেন। শনিবার ও রবিবার রাত ৯টা বাজলেই তাই টিভির সামনে থেকে নড়তে রাজি হন না দর্শকরা। 

তবে জি বাংলাই দিল বড় চমক। সৌরভের লুকিয়ে থাকা আরও একটা গুণের সাথে দর্শকদের করিয়ে দিল পরিচয়। সেটা হল রিল ভিডিয়োয় হাতেখড়ি হল দাদার! যেখানে সৌরভের সাথে দেখা মিলল বাংলা ইন্ডাস্ট্রির চেনা মুখ গৌরব রায়চৌধুরীর। 

‘পিলু’ ধারাবাহিকের ‘আহির’-এর সঙ্গে রিলে মেতেছেন সৌরভ। ‘দাদাগিরি’র সেটে কিছুদিন আগেই হাজির হয়েছিলেন ‘পিলু’ ধারাবাহিকের সদস্যরা। তখনই ঘটে ওই কাণ্ড! 

গৌরব জানিয়েছেন তাঁর আগের দিন রাতেই তিনি ফিরেছিলেন পুরুলিয়ায় ভূতুড়ে স্টেশন বেগুন কোদারে ‘পিলু’র একটি ট্রেনের দৃশ্য শ্যুট করে। সেখানে হাতে চোটও পান তিনি। তারপরের দিন সকালে জানতে পারেন প্রচারের জন্য তাঁদের যেতে হবে ‘দাদাগিরি’তে। আর তখনই গৌরব ভেবে নেন, হার হোক বা জিত, সামনে থেকে মন ভরে দেখবেন ‘বাংলার মহারাজ’কে।

গৌরব আনন্দবাজার ডিজিটালকে দেওয়া সাক্ষৎকারে জানিয়েছে, শ্যুট সেরে তিনি চলে যান সৌরভের মেকআপ ভ্যানে। আর তারপর এটাওটা কাজের ব্যাপারে কিছুক্ষণ আড্ডা দেওয়ার পর তিনি সৌরভের কাছে জানতে চান, ‘দাদা, আমার সঙ্গে দুটো রিলস বানাবে?’!

এক কথায় রাজি হন সৌরভ। শুধু জানতে চান, তাঁকে কী কী করতে হবে! আপাতত দাদার বানানো প্রথম রিলস একেবারে হট কেকের মতো বিকোচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

বন্ধ করুন