বাংলা নিউজ > বায়োস্কোপ > দাদাগিরি: ‘বাড়ি থেকে বের করে দেবে’, বউ ডোনার ভয়ে বিছানায় যা কখনও রাখেন না সৌরভ!
বউয়ের ভয়ে বিছানায় কী রাখেন না সৌরভ?
বউয়ের ভয়ে বিছানায় কী রাখেন না সৌরভ?

দাদাগিরি: ‘বাড়ি থেকে বের করে দেবে’, বউ ডোনার ভয়ে বিছানায় যা কখনও রাখেন না সৌরভ!

  • দাদাগিরি খেলতে আসা ঊষসী রায়ের প্রশ্নের জবাবে ব্যক্তি-জীবন নিয়ে নানা অজানা কথা তুলে ধরতে দেখা গেল সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

জি বাংলার গেম শো ‘দাদাগিরি’ বরাবরই জনপ্রিয় দর্শকদের মধ্যে। আর সৌরভকে এত কাছ থেকে দেখার, জানার-বোঝার সুযোগও যে খুব কম পাওয়া যায়! ব্যক্তিগত জীবনের টুকরো-টাকরা ঝলক দাদা প্রায়ই তুলে ধরেন সেটে। যার থেকে বোঝা যায় একজন ভালো ক্রিকেটার বা প্রেজেন্টারের পাশাপাশি সৌরভের সেন্স অফ হিউমারও ইর্ষণীয়!

সম্প্রতি ‘দাদাগিরি’র সেলেব স্পেশ্যাল এপিসোডে হাজির ছিলেন ‘কাদম্বিনী’ ঊষসী রায়। ‘বকুল কথা’র শ্যুটে একবার অতিথি অভিনেতা হিসেবে হাজির ছিলেন সৌরভ। সেখানেই প্রথম দেখা, যা ঊষসীর কথায়, ‘স্বপ্ন পূরণ হওয়া, তোমার সাথে স্ত্রিন শেয়ার করার সুযোগ’। তবে নিজের পড়াশোনা, পরিবারের কথা সৌরভের সাথে ভাগ করে নেওয়ার পাশাপাশি দাদাগিরিতে সৌরভের সাথে র‌্যাপিড ফায়ার খেলতে দেখা যায় তাঁকে।দাদার সামনে একগুচ্ছ প্রশ্ন ছুঁড়ে দেন ‘বকুল’ ব্যক্তিগত জীবন নিয়ে!

এই যেমন দাঁত মাজার পেস্ট ফুরিয়ে গেলে কী করেন, চায়ে বিস্কুট চুবিয়ে খেতে ভালোবাসেন কি না, রিমোটের ব্যাটারি শেষ হলে তা বাড়ি মেরে আবারও ব্যবহার করেন কি না-র মতো একাধিক প্রশ্ন। তবে, বিছানায় তোয়ালে রাখেন কি না জানতে চাওয়া হলে সৌরভের সাফ কথা, ‘না কখনোই রাখি না। বাড়ি থেকে বের করে দেবে তাহলে’!

মুখে স্ত্রী ও নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়ের নাম না নিলেও, তিনি যে বউয়ের দিকেই ইঙ্গিত করেছেন তা স্পষ্ট। আর সেটা বুঝতে পেরেই হেসে ফেলেন সকলে। আপাতত ‘কাদম্বিনী’ বন্ধ হয়ে যাওয়ার পর এখনও কোনও মেগা ধারাবাহিকে দেখা যায়নি নায়িকাকে। তবে কাজ করেছেন ওয়েব সিরিজে। হইচই-র ব্যোমকেশের সপ্তম সিজন অর্থাৎ ‘চোরাবালি’তে অভিনয় করেছেন তিনি। আরও কিছু ওয়েব সিরিজে অভিনয় করার কথা আছে তাঁর। তবে, এসবের মাঝেই ওজন ঝরিয়ে নিজেকে এক্কেবারে পালটে ফেলেছেন!

বন্ধ করুন