বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav Ganguly: সই হয়ে গেল ‘দাদা’র বায়োপিক! পরদার সৌরভ কে? রণবীর না হৃতিক
‘দাদা’র বায়োপিকের সইসাবুদ হয়ে গেল বুধবারই।
‘দাদা’র বায়োপিকের সইসাবুদ হয়ে গেল বুধবারই।

Sourav Ganguly: সই হয়ে গেল ‘দাদা’র বায়োপিক! পরদার সৌরভ কে? রণবীর না হৃতিক

  • বাঙালির ইচ্ছেপূরণ হতে চলেছে! আর মাত্র মাস কয়েকের অপেক্ষা।

বাঙালির কাছে সৌরভ গঙ্গোপাধ্যায় শুধুমাত্র একটা নাম না ইমোশন। গোটা দেশের কাছেই তিনি দৃষ্টান্ত। লর্ডসে জয়ের আনন্দে সৌরভের সেই জার্সি খুলে নাচ এখনও ভুলতে পারেনি দর্শক। তবে, সেসবই এবার দেখা যাবে বড় পরদায়। ঠিকই ধরেছেন। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক আসছে খুব শীঘ্রই। ‘লাভ ফিল্মস’র সঙ্গে একটি চুক্তিতে সই করে ফেলেছেন তিনি ইতিমধ্যেই। আজই হওয়ার কথা আছে আফিসিয়াল অ্যানাউনসমেন্ট। 

দাদা-র বায়োপিক কবে হবে তা নিয়ে একটা উৎসাহ অনেকদিন ধরেই ছিল ক্রিকেটপ্রেমীদের মনে। অবার তা পূরণ হতে চলেছে। বেহালা-র ছেলেটার স্বপ্নপূরণ, তার স্ট্র্যাগল, ডাকাবুকো অধিনায়ক, হার না মানা মনোভাব, গ্রেগ চ্যাপেলের বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদ থেকে অন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে যাওয়া, তারপর ভারতীয় ক্রিকেট বোর্ডের মসনদে বসার গল্পই দেখা যাবে রুপোলি পরদায়। সৌরভ গঙ্গোপাধ্যায়ই প্রথম কোনও বাঙালি যার জীবদ্দশায়, তাঁকে নিয়ে বায়োপিক হতে চলেছে।

সৌরভের কথা উঠলেই সকলের চোখের সামনে ভাসে লর্ডসের গ্যালারিতে গেঞ্জি ওড়ানোর দৃশ্য।
সৌরভের কথা উঠলেই সকলের চোখের সামনে ভাসে লর্ডসের গ্যালারিতে গেঞ্জি ওড়ানোর দৃশ্য।

‘লাভ ফিল্মস’র প্রযোজনায় আসছে এই সিনেমা। যার কর্ণধার লাভ রঞ্জন ও অঙ্কুর গর্গ। অফিসিয়াল অ্যানাউনসমেন্ট হওয়ার পরেই অভিনেতা-অভিনেত্রী নির্বাচনের কাজ শুরু হবে। সৌরভের পক্ষ থেকে এই বায়োপিক বানানোর প্রধান উদ্যক্তা তাঁর দীর্ঘদিনের বন্ধু ও প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় দাস। তিনিই বুধবার রাতে এক সংবাদমাধ্যমের কাছে ফাঁস করেছেন এই খবর। জানা যাচ্ছে, সৌরভের বায়োপিকের জন্য বিশেষভাবে ভাবা হচ্ছে রণবীর কাপুর ও হৃতিক রোশনের নাম। সঙ্গে সৌরভের স্ত্রী ডোনার ভূমিকায় কে অভিনয় করবেন তা নিয়েও চলছে জোর চর্চা।

বন্ধ করুন