বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav Ganguly's Biopic: 'দাদা' ভক্তদের জন্য সুখবর! প্রযোজকদের সঙ্গে আলোচনায় সৌরভ, কবে আসছে বায়োপিক?

Sourav Ganguly's Biopic: 'দাদা' ভক্তদের জন্য সুখবর! প্রযোজকদের সঙ্গে আলোচনায় সৌরভ, কবে আসছে বায়োপিক?

পর্দায় আসতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক

Sourav Ganguly's Biopic: সত্যি সত্যি পর্দায় আসতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক! দাদার বাড়িতে দুই প্রযোজকের দেখা মিলল। কবে থেকে এই ছবির কাজ শুরু হবে? কাজেই বা দেখা যাবে নাম ভূমিকায়?

এতদিন কানাঘুষোয় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে নানা চর্চা হতে শোনা গিয়েছে। চলছে বহু জল্পনা। আলোচনায় উঠে এসেছে কবে শুটিং শুরু হবে, কাকে দাদার ভূমিকায় দেখা যাবে, কোথায় কোথায় এই ছবির শুটিং হবে ইত্যাদি। কিন্তু এবার পাকা খবর এল। এমএস ধোনি, ৮৩ -এর পর এবার সত্যিই আসছে সৌরভের বায়োপিক। আর সেই ছবির শুটিং ২০২৩ সালের শেষ থেকেই শুরু হবে। এমনটাই জানালেন এই ছবির প্রযোজক।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকের প্রযোজনা করবেন লাভরঞ্জন এবং অঙ্কুর গর্গ। তাঁরা গত শুক্রবার ২৬ মে দাদার বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন। হ্যাঁ, এই দুই প্রযোজক বিগত দুই দিন ধরেই কলকাতায় আছেন। এদিন তাঁরা প্রায় ঘণ্টা দুয়েক সৌরভের সঙ্গে কথা বলেন। আলোচনা করেন চিত্রনাট্য নিয়ে। জানা গিয়েছে এই আলোচনার পর আরও দুইবার দুই প্রযোজক সৌরভের সঙ্গে আলোচনার বসবেন। সেই ফাইনাল আলোচনার পর দেশের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়কের বায়োপিকের চিত্রনাট্য লেখার কাজ শুরু হবে। দ্রুত গতিতে এই ছবির কাজ এগোতে চান নির্মাতারা। তাই তাঁরা এই বছরই চিত্রনাট্য লেখার কাজ মিটিয়ে বছরের শেষ দিকে শুটিং শুরু করবেন।

সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে সব কিছু ঠিক থাকলে ২০২৩ সালের ডিসেম্বরেই শুরু হয়ে যাবে এই ছবির শুটিং। অথবা ২০২৪ সালের জানুয়ারিতে।

এই ছবির কথা জানার পর থেকে এতদিন ধরে সবার মনে একটাই প্রশ্ন ছিল কে হবেন পর্দার সৌরভ? কাকে দেখা যাবে দাদার চরিত্রে? এই বিষয়ে সৌরভ নিজেই জানিয়েছিলেন যে তিনি তাঁর বায়োপিকে তাঁর চরিত্রে রণবীর সিংকে দেখত চান।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে রণবীর কলকাতায় এসেছিলেন। তাঁর তু ঝুঠি ম্যায় মক্কার ছবির প্রচারের জন্য। তখন দাদার সঙ্গে রণবীর দেখা করেন। কেবল কি তাই? তাঁরা একসঙ্গে ক্রিকেট খেলেন, দীর্ঘসময় কাটান। সেই থেকেই জল্পনা আরও উসকে যায়। সবাই মন করতে থাকেন রকস্টার খ্যাত অভিনেতাকেই হয়তো বড়পর্দায় দাদার চরিত্রে দেখা যাবে।

কিন্তু রণবীরকে সত্যিই এই ভূমিকায় দেখা যাবে কিনা সেটা এখনও নিশ্চিত নয়। তবে প্রযোজকরা জানিয়েছেন এই ছবির কাজ এগোলে, চিত্রনাট্য লেখার কাজ শেষ হওয়ার পর তাঁরা মূল ভূমিকায় কাকে দেখা যাবে সেটা প্রকাশ্যে আনবেন।

ফলে সবটা মিলিয়ে দাদা ভক্তদের জন্য এটা যেমন সুখবর, তেমনই আবার তাঁদের অপেক্ষা কয়েক গুণ বেড়ে গেল।

বায়োস্কোপ খবর

Latest News

তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত অপমানের ১৮ বছর পার, আদালতে 'বিচার' পেলেন বাস কন্ডাক্টর, ফিরছে আগের বেতন T20 WC 2024-র আগেই প্রাক্তন অজি ক্রিকেটারের হাতে দলের কোচিং দায়িত্ব তুলে দিল USA মুজাফ্ফরনগর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য মামলা করতেই বাড়ল নম্বর, মাধ্যমিকের মেধাতালিকায় উঠল নাম, এতদিন কী করছিল পর্ষদ? কাজিরাঙা লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য প্রথম দফায় নিশীথ সহ ৯ কেন্দ্রীয় মন্ত্রীর ভাগ্য পরীক্ষা! দৌড়ে ২ প্রাক্তন CM অভিনয় নয় গান, নিজের মাতৃভাষায় জমিয়ে গাইলেন 'পাঞ্জাবি কুড়ি' পরিণীতি অধীরকে 'গো ব্যাক স্লোগান', মেজাজ হারিয়ে ধাক্কা..! যা ঘটল দেখুন ভিডিয়োয় একদিকে ভোট, তার উপর IPL,এই বাজারে কী হাল রচনার দিদি নম্বর ১ আর সৌরভের দাদাগিরি-র

Latest IPL News

তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.