বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri: নজর কে সামনে… সৌরভের মুখে রোম্যান্টিক গান, ‘ডোনা বৌদিকে মিস করছো?’ প্রশ্ন ভক্তের

Dadagiri: নজর কে সামনে… সৌরভের মুখে রোম্যান্টিক গান, ‘ডোনা বৌদিকে মিস করছো?’ প্রশ্ন ভক্তের

অন্য মেজাজে মহারাজ

প্রথমবার দাদাগিরিতে অন্তাক্ষরী। অনুপমের সঙ্গে গলা মিলিয়ে প্রেমের গান গাইলেন সৌরভ। 

দাদাগিরি'র মঞ্চে বরাবরই ভিন্ন মেজাজে ধরা দেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বহুবার জি বাংলার নায়িকার সঙ্গে নাচের তালে পা মিলিয়েছেন সৌরভ, আর গতকাল (রবিবার) দাদাগিরির মঞ্চে একদম প্রথমবার একটা কাণ্ড ঘটিয়ে ফেললেন ‘প্রিন্স অফ কলকাতা’। রবিবারের এপিসোডে দাদাগিরি'র মঞ্চে হাজির ছিলেন অনুপম রায়-ঈশান মিত্ররা। সঙ্গে সন্দীপ্তা, দেবাদৃতা, শ্রীতমাদের মতো টেলি নায়িকারা।

অনুপম-ঈশানদের উপস্থিতিতে গানে গানে জমে উঠেছিল ‘দাদাগিরি’র মঞ্চে। ‘আমাকে আমার মতো থাকতে দাও’ গান গেয়ে দাদার কাছে সুরেলা আবদার করে বসেন অনুপম। তিনি বলেন, ‘আমরা যদি একটা অন্তক্ষরী করতে পারি দাদাগিরি’তে'। অনুপমের আবদার ফেরাননি সৌরভ, বরং তিনিও সব প্রতিযোগিদের সঙ্গে যোগ দিলেন এই খেলায়। অনুপমের প্রস্তাবে সম্মতিতে সৌরভ বলেন, ‘বাহ, ভেরি গুড, এর আগে কোনওদিন হয়নি দাদাগিরিতে’।

ন' দিয়ে গান গাওয়ার লক্ষ্য ছিল সৌরভের সামনে। তিনি ওমনি গেয়ে উঠেন, ‘নজর কে সামনে, যিগর কে পাস…’। সৌরভ এই গান ধরবার সঙ্গে সঙ্গেই স্ক্রিনে ভেসে উঠে তাঁর লেডি লাভ ডোনার ছবি। করতালিতে ভরে উঠে মঞ্চ।

দাদা গান গাইছে এই দেখেই খুশি ভক্তরা। কেউ কেউ আবার বলেছেন, দারুণ গেয়েছেন মহারাজ। আবার অনেকেই বলছেন, ‘দাদা নিশ্চয় শ্যুটিংয়ে ডোনা বৌদিকে মিস করছেন’। শুধু এই গানই নয়, ‘নয়ন ও সরসী কেন ভরেছে জলে’র মতো বাংলা গানও এদিন গেয়ে শোনান সৌরভ। উল্লেখ্য, এইদিনের এপিসোডে বিরাট ব্যাবধানে জিতে নিয়েছেন অনুপম। 

 

 

বন্ধ করুন