বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav-Dev: 'দেবকে কিন্তু ছাড়ব না', ‘হুমকি’ সৌরভের! ব্যাপারটা কী?
দেবের সঙ্গে দাদার খুনসুটি
দেবের সঙ্গে দাদার খুনসুটি

Sourav-Dev: 'দেবকে কিন্তু ছাড়ব না', ‘হুমকি’ সৌরভের! ব্যাপারটা কী?

  • একেই বলে দাদার দাদাগিরি! টনিকের প্রচারে মহারাজের দরবারে দেব। দেখুন কী কাণ্ডটাই ন হল…

দুজনেই বাংলার গর্ব। তাঁদের ভক্ত সংখ্যা অগুণতি। দেব আর সৌরভের সম্পর্কও খুব মজবুত। পরস্পরের প্রতি ভালোবাসা আর সম্মান বরাবরই জাহির করেন তাঁরা। দেবকে নিজের ছোট ভাই বলে সম্বোধন করেন মহারাজ, অন্যদিকে সৌরভ বলতে অজ্ঞান দেব। কিন্তু আচমকাই বড় দাদার হুমকির মুখে পড়তে হল দেবক! তাও আবার ক্যামেরার সামনে, সব ঘটনা ঘটল ‘দাদাগিরি’র সেটে। ভাবছেন ব্যাপারটা কী? 

আসলে মুক্তির অপেক্ষায় দেবের ‘টনিক’। সেই ছবির প্রচারেই জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দাদাগিরি’র মঞ্চে পৌঁছেছিলেন দেব। সঙ্গী পরিচালক অভিজিৎ সেন। জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজ থেকে লাইভে আসেন ত্রয়ী। সেখানেই সৌরভ জানান, এই ছবি নিয়ে কতখানি উত্তেজিত তিনি। এমনকী তাঁকে এমনটাও বলতে যায় আগামী ২৪ তারিখ ছবির প্রিমিয়ারে দেবের সাপোর্টে অবশ্যই হাজির থাকবেন তিনি। 

সৌরভ বলেন, ‘দেব আছে মানে সিনেমা তো ভালো হবেই। আমি সামান্য কিছু ক্লিপিং দেখেছি, খুব ভালো লেগেছে। পরাণদা রয়েছেন, উনি অসামান্য অভিনেতা। সম্প্রতি দেবের গোলন্দাজ রিলিজ করেছে, অসাধারণ ছবি। আমি জানি এটাও একটা সফল ছবি হবে’। দাদার কাছে এমন শুভেচ্ছা ও প্রশংসা বাণী শুনে আপ্লুত দেব। তারকা সাংসদ জানান, তাঁর ছবির সাপোর্টে সর্বদা তেমন পাশে থাকেন সৌরভ, তার জন্য তিনি সত্যি কৃতজ্ঞ। ককপিটের মিউজিক লঞ্চে সৌরভের সমর্থনের কথা উল্লেখ করে দেব বলেন, ‘দাদা দায়িত্ব নিয়ে টনিককে এগিয়ে নিয়ে যাচ্ছে। থ্যাঙ্কু গো। ফ্যান বল, যাই বল, সবাই তোমার কথায় সবাই বিশ্বাস করে। আমার বাবা-মা বিশ্বাস করে… যে দাদা বলে দিয়েছে মানে সেটাই শেষ কথা’।  

দেব সব শেষে জুড়ে দেন, তাঁর ছবির প্রচার দাদাগিরির মঞ্চে না হলে প্রমোশন অসম্পূর্ণ থাকে। এক কথায়, দাদাগিরিতে না আসলেই নয়। অন্যদিকে সৌরভও মজার ছলে হুমকির সুরে বলে, ‘দেব অনেকগুলো করে ছবি করে, আর দাদাগিরির শো-তে একটা স্পেশ্যাল করবে। সেটা না হলে কিন্তু দাদা দেবকে ছাড়বে না, এসএমএস করবে… একটা সিজনও গ্যাপ দেওয়া চলবে না’। খুব শীঘ্রই টেলিভিশনে সম্প্রচারিত হবে দাদাগিরির এই বিশেষ পর্ব। 

এই ছবি প্রযোজনায় অতনু রায়চৌধুরী এবং প্রণব কুমার গুহ। সহযোগী প্রযোজকের ভূমিকায় রয়েছেন দেব নিজে। দেব,পরাণ বন্দ্যোপাধ্যায় এবং শকুন্তলা বড়ুয়া- তিনজনকে ঘিরেই এগিয়েছে ছবির গল্প। এছাড়াও রয়েছেন সুজন মুখোপাধ্যায়, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, বিশ্বজিৎ চক্রবর্তী, রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু প্রমুখ। ভালোবাসার টনিক নিয়ে ক্রিসমাসের আগের দিন পর্দায় হাজির হচ্ছেন দেব। ২৫শে ডিসেম্বর দেবের জন্মদিনও বটে, তাই এই বছর ‘টনিক’ দেবের তরফে ভক্তদের রির্টান গিফট। 

বন্ধ করুন