বাংলা নিউজ > বায়োস্কোপ > সুদীপ্তাকে ‘টুম্পা সোনা’ কেন বললেন সৌরভ? দাদাগিরিতে ফাঁস অভিনেত্রীর গোপন খবর
দাদাগিরিতে ‘টুম্পা সোনা’ গান নিয়ে সৌরভের মস্করা সুদীপ্তার সাথে।

সুদীপ্তাকে ‘টুম্পা সোনা’ কেন বললেন সৌরভ? দাদাগিরিতে ফাঁস অভিনেত্রীর গোপন খবর

  • দাদাগিরিতে সুদীপ্তার ভাগ নেওয়ার এই ক্লিপিংস খুব ভাইরাল হয়েছে। 

বাংলা সিনেমার পরিচিত মুখ সুদীপ্তা চক্রবর্তী। একাধিক ছোটবড় চরিত্র উপহার দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। তবে ‘দাদাগিরি’র মঞ্চে যে ‘টুম্পা সোনা’ বলে ডেকে মস্করা করবেন সৌরভ গঙ্গোপাধ্যায়, তা মনে হয় স্বপ্নেও ভাবেননি। 

‘দাদাগিরি’তে সম্প্রতি এসেছিলেন অভিনেত্রী। আর সেখানেই সৌরভ সকলের সামনে ফাঁস করে দেন সুদীপ্তার ডাক নাম ‘টুম্পা’। আর তা শুনেই অভিনেত্রী প্রায় কাঁদো কাঁদো স্বরে বলে ওঠেন, ‘এর পরের লাইনটা আমি আর শুনতে চাই না। এই নাম নিয়ে গত এক বছরে অনেক কিছু শুনতে হয়েছে আমাকে।’

কেরিয়ার নিয়ে কথা বলতে শোনা যায় সুদীপ্তাকে দাদাগিরির মঞ্চে দাঁড়িয়েই। ‘সংঘাত’ ছবি দিয়ে বাংলা সিনেমা জগতে প্রবেশ করেন সুদীপ্তা। যদিও অভিনয়ে হাতেখড়ি হয়েছে ক্লাস ওয়ানে পড়াকালীনই। প্রথম ধারাবাহিক ‘নাচনি’। সিনেমায় নামার আগে একাধিক থিয়েটারেও কাজ করেছেন। ‘বাড়িওয়ালি’ ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয়ের জন্য সুদীপ্তা পেয়েছেন জাতীয় পুরস্কার। তাঁর বাবা বিপ্লব কেতান চক্রবর্তী ছিলেন এক বিশিষ্ট নাট্যকার।

প্রসঙ্গত, সরস্বতী পুজোতে মুক্তি পেয়েছে অনিলাভ চট্টোপাধ্যায় পরিচালিত শর্ট ফিল্ম 'সরস্বতী'। ছবির কেন্দ্রীয় চরিত্রে আছেন সুদীপ্তা। সঙ্গে জানা গিয়েছে সুমন ঘোষের হিন্দি সিনেমা ‘বিরজু’র মুখ্য চরিত্রে অভিনয় করবেন শার্দূল ভরদ্বাজ এবং সুদীপ্তা চক্রবর্তী। এটি একটি সোশ্যাল ড্রামা।

রমরমিয়ে চলছে দাদাগিরির নবম সিজন। টিআরপি তালিকাতেও বেশ ভালো ফলাফল করছে সৌরভের গেম শো। দাদার গুগলি দেখতে তাই দর্শক শনি-রবিবার এলেই বসে যান টিভির সামনে।

বন্ধ করুন