বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav Ganguly Fan: সৌরভের দেখা পেতে বাঁকুড়া থেকে বেহালা এসেছে কিশোর! ভক্তের সঙ্গে দেখা করবেন কি দাদা?

Sourav Ganguly Fan: সৌরভের দেখা পেতে বাঁকুড়া থেকে বেহালা এসেছে কিশোর! ভক্তের সঙ্গে দেখা করবেন কি দাদা?

সৌরভের দেখা পেতে বাঁকুড়া থেকে বেহালা এসেছে কিশোর!

Sourav Ganguly Fan: সৌরভ গঙ্গোপাধ্যায়ের দেখা করতে বাঁকুড়া থেকে বেহালা এসেছিল এক কিশোর। কিন্তু দাদা শহরে না থাকায় দেখা হয়নি। কবে অবশেষে সেই ভক্তের সঙ্গে দেখা করবেন তিনি?

সৌরভ গঙ্গোপাধ্যায় ক্রিকেট থেকে অবসর নিয়েছেন এক দশকের বেশি সময় হয়ে গিয়েছে। তবে বর্তমানে তাঁকে দাদাগিরিতে দেখা যায় সেই রিয়েলিটি শো চললেও। ফলে কিশোরদের মধ্যে এখনও তাঁর সমান জনপ্রিয়তা লক্ষ্য করা যায়। আর জনপ্রিয়তার কারণেই বাঁকুড়া থেকে এক ভক্ত তাঁর সঙ্গে দেখা করতে বেহালায় এসেছিল। কিন্তু নিরাশ হয়ে সে ফিরে গিয়েছে। এবার তাঁর সেই স্বপ্ন অবশেষে পূরণ হতে চলেছে।

আরও পড়ুন: 'সোজাসুজি বিচার করতে বসে যাই...', হার্দিকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই ইঙ্গিতবহ পোস্ট নাতাশার

আরও পড়ুন: জন্মদিনের বিজ্ঞাপন না রাজনৈতিক নেতার প্রচার ধরতে পারবেন না! জোমাটোর অ্যাড দেখে কী বললেন পেটিএমের সিইও

সৌরভের সঙ্গে দেখা করবে কিশোর ভক্ত

অদ্রীশ যে সৌরভের সঙ্গে দেখা করতে এতদূর আসুক সেটা অনেকেই চায়নি। সে মাত্র ক্লাস ৭ এ পড়ে। বাড়ির কেউ রাজি না হওয়ায় নিজেই টাকা জমিয়ে কিছুদিন আগে বাঁকুড়া থেকে বেহালা এসেছিল অদ্রীশ। হ্যাঁ, বাড়ি থেকে এক প্রকার পালিয়ে, কাউকে কিছু না জানিয়েই সে এই কাণ্ড ঘটিয়েছিল। পরে তাঁকে সৌরভের বাড়ির সামনে থেকে পুলিশ উদ্ধার করে তাঁর বাড়িতে খবর পাঠায়। খবর পেয়ে ছেলেকে এসে ফিরিয়ে নিয়ে গেছে অদ্রীশের বাবা।

এই ঘটনার কথা এসে পৌঁছেছে সৌরভের কানে। তিনিও চান তাঁর এই পাগল ভক্তের সঙ্গে দেখা করতে। বর্তমানে লন্ডনে আছেন দাদা, কলকাতায় ফিরেই তিনি অদ্রীশের সঙ্গে দেখা করবেন বলে জানিয়েছেন। সেই জন্য তিনি পুলিশের সাহায্য চেয়েছেন।

অবশেষে অদ্রীশের ইচ্ছে পূরণ হতে চলেছে। বর্তমানে সৌরভের অফিস থেকে এই কিশোরের বাড়ির নম্বর জোগাড় করার চেষ্টা করা হচ্ছে। দাদা কলকাতায় ফিরলেই তিনি দেখা করবেন তার সঙ্গে। এক সময় ছোট ছেলের বায়না বলে অদ্রীশের বাবা মা যে কথাকে পাত্তা দেননি সেটাই এবার সফল হতে চলেছে।

আরও পড়ুন: 'ছবিতে গর্ভবতী, বাস্তবে গর্ভবতী, কী যে হচ্ছে...' কল্কি ২৮৯৮ এডিতে দীপিকার অভিনয় দেখে কী বললেন রণবীর?

আরও পড়ুন: 'OTP চাইছে, তারপরই...' রণজয়ের পর এবার সাইবার শিকারীদের ফাঁদে পড়তে যাচ্ছিলেন রাহুল! সতর্ক করে কী লিখলেন?

প্রসঙ্গত কিছুদিন আগেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিন গেল। এই বিশেষ দিনটি তিনি তাঁর পরিবারের সঙ্গে লন্ডনে কাটিয়েছেন। তার কিছু তিনি নিজে এবং তবে স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.