বাংলা নিউজ > বায়োস্কোপ > Anindita-Sourav: দু'বার ভেঙেছে বিয়ে, সৌরভের সঙ্গে টিকলো না সহবাস! বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অনিন্দিতা

Anindita-Sourav: দু'বার ভেঙেছে বিয়ে, সৌরভের সঙ্গে টিকলো না সহবাস! বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অনিন্দিতা

সৌরভের পর এবার মুখ খুললেন অনিন্দিতা

Anindita Bose on Break up with Sourav: ‘বিভিন্ন বিষয়ে আমাদের মধ্যে ঝামেলা তৈরি হচ্ছিল। তারপরেও চেষ্টা করেছি সম্পর্কটা টিকিয়ে রাখতে, কিন্তু পারিনি’, জানিয়েছেন অনিন্দিতা।

‘নিজেকে সময় না দিতে পারলে একটা সম্পর্ককে সামলাব কী ভাবে? আর সম্পর্কের যত্ন না নিলে তার অসম্মান হয়’- অনিন্দিতা বসুর সঙ্গে সম্পর্ক ভাঙার কারণ নিয়ে এই কথাই শোনা গিয়েছিল সৌরভের মুখে। এবার পালটা জবাবও এল। সৌরভের সঙ্গে বিচ্ছেদ নিয়ে প্রথমবার মুখ খুললেন অনিন্দিতা। গত কয়েক বছর ধরেই কলকাতা ছেড়েছেন অভিনেত্রী। আপতত মুম্বইয়ে নিজের কেরিয়ার সাজাচ্ছেন। একটা সময় টলিগঞ্জে সৌরভ-অনিন্দিতার মাখোমাখো প্রেম ছিল চর্চার কেন্দ্রবিন্দুতে। একসঙ্গে সংসারও পেতেছিলেন দুজনে। কিন্তু আচমকাই ছন্দপতন। কেন ভাঙল প্রেম?

অনিন্দিতার সাফ কথা, ‘যে সৌরভের সঙ্গে থাকতে শুরু করেছিলাম, তার সঙ্গে আজকের সৌরভের অনেক তফাত। আমার ব্যক্তিগত জীবন নিয়ে কেউ কথা বলুক তা চাইনি। কাদা ছোড়াছুড়ির ভয়েই ফোন বন্ধ রাখতাম'। এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী আরও জানান, ‘বিভিন্ন বিষয়ে আমাদের মধ্যে ঝামেলা তৈরি হচ্ছিল। তারপরেও চেষ্টা করেছি সম্পর্কটা টিকিয়ে রাখতে, কিন্তু পারিনি’।

সৌরভের সঙ্গে মিলে একটা ফ্ল্যাট কিনেছিলেন অনিন্দিতা, ‘প্রথম অধ্যায়’। সেটার কী হল? অভিনেত্রী জানিয়েছেন, আপতত সেটা দু-ভাগ হয়েছে। রেনোভেশনের কাজ চলছে। সৌরভের পর অনিন্দিতার জীবনে কি নতুন কেউ এসেছে? একদম নয়। অভিনেত্রীর সাফ কথা, এখন তিনি ‘হ্যাপিলি সিঙ্গল’।

খুব শীঘ্রই প্রতিম দাশগুপ্তের নেটফ্লিক্সের একটি সিরিজে দেখা যাবে অনিন্দিতাকে, এছাড়াও অনন্ত মহাদেবনের ‘দ্য স্টোরিটেলার’-এ কাজ করছেন অনিন্দিতা। পাশাপাশি টলিউডকেও একবারে ভুলে যাননি অভিনেত্রী, অতনু ঘোষের ‘আরও এক পৃথিবীতে’ দেখা যাবে তাঁকে।

গৌরবের সঙ্গে বিয়ে ভাঙার পর অভিমন্যুকে বিয়ে করেন অনিন্দিতা, টেকেনি দুটো বিয়ে (ছবি- টুইটার)
গৌরবের সঙ্গে বিয়ে ভাঙার পর অভিমন্যুকে বিয়ে করেন অনিন্দিতা, টেকেনি দুটো বিয়ে (ছবি- টুইটার)

প্রসঙ্গত, সৌরভের সঙ্গে লিভ ইন সম্পর্কে থাকবার আগে দু-বার ঘর ভেঙেছে অনিন্দিতার। ২০১৩ সালে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাক ঘোরেন অনিন্দিতা। দু-বছর পর ভেঙে যায় সেই বিয়ে। এরপর পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়কে বিয়ে করেছিলেন তিনি। ২০১৭ সালে সেই সম্পর্কের পরিণতিও হয় ডিভোর্স। দুইবার বিয়ে ভাঙার পর দীর্ঘদিন সৌরভ দাসের সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন। সেই সম্পর্কেও ইতি টেনেছেন।

বন্ধ করুন