বাংলা নিউজ > বায়োস্কোপ > 'রানি রাসমণি'র রামকৃষ্ণ বাস্তবেও একদম সাদামাটা, স্ত্রী-ছেলেকে নিয়েই সৌরভের সংসার
সপরিবারে সৌরভ
সপরিবারে সৌরভ

'রানি রাসমণি'র রামকৃষ্ণ বাস্তবেও একদম সাদামাটা, স্ত্রী-ছেলেকে নিয়েই সৌরভের সংসার

  • সৌরভ সাহার অভিনয় প্রতিভা দর্শকদের মন ছুঁয়ে যাচ্ছে। সদ্যই পুজোর ছুটিতে শান্তিনিকেতন ঘুরে এলেন পর্দার রামকৃষ্ণ। 

বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানি রাসমণি’। টিআরপির তালিকায় সবসময় সারির প্রথম দিকেই থাকে এই জনপ্রিয় ধারাবাহিক। অত্যন্ত দক্ষতার সঙ্গে ধারাবাহিকের প্রতিটি চরিত্রকে ফুটিয়ে তোলেন চরিত্রে অভিনয়কারীরা। রানি রাসমণির চরিত্রে দিতিপ্রিয়া এবং রামকৃষ্ণের চরিত্রে সৌরভ সাহার অভিনয় বিশেষ আকর্ষণ করে দর্শকদের। ধারাবাহিকে ঐতিহাসিক কাহিনিকে যেমন সুন্দর পরিস্ফুটিত করে তুলে ধরা হয়েছে, তেমনি অসাধারন প্রত‍্যেক শিল্পীর অভিনয় দক্ষতা।

সৌরভের দক্ষ অভিনয়ের জন্য সিরিয়ালের জনপ্রিয়তা অনেকটাই বেড়েছে তা অনেকের মুখেই শোনা যায়। দিতিপ্রিয়ার তুলনায় সৌরভ ইন্ডাস্ট্রিতে অনেকটাই নতুন মুখ। রামকৃষ্ণের প্রশংসায় অনেকেই পঞ্চমুখ। সৌরভের অভিনয় প্রতিভা দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে। 

পুজোর ছুটিতে স্ত্রী-ছেলেকে নিয়ে শান্তিনিকেতন থেকে ঘুরে এলেন সৌরভ ওরফে ‘করুণাময়ী রানি রাসমণি’র রামকৃষ্ণ।সেই ছবি ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। ছবিগুলি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে। এছাড়া রানি রাসমণির শুটিং সেট থেকে নানা ছবিও সোশ‍্যাল মিডিয়া শেয়ার করতে দেখা যায় সৌরভকে।

ছোট পর্দার বাইরে সৌরভ এক্কেবারে সাদামাটা সাংসারিক মানুষ। তাঁর পুরোটা জুড়ে রয়েছে তাঁর স্ত্রী ও ছোট্ট পুত্র সন্তান। কাজের ফাঁকে প্রায়ই পরিবারের জন্য সময় বের করে নেন তিনি। স্বপরিবারে ঘুরতে গিয়ে প্রায়ই ছবি পোস্ট করেন সোস্যাল মিডিয়াতে। পুজোর ছুটিতে তেমনি শান্তিনিকেতন ট্যুরে গিয়ে পরিবারের সঙ্গে ছবি পোস্ট করেন তিনি। জানা যায়, ছুটি পেলেই নাকি সেই সুযোগে তিনি ভ্রমনে বেড়িয়ে পড়েন।

বন্ধ করুন