বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের সৌজন্যতার কাহিনি জানালেন 'চেন্নাই এক্সপ্রেস' গায়িকা, কুর্নিশ নেটপাড়ার
শাহরুখ খান এবং চিন্ময়ী শ্রীপদা।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
শাহরুখ খান এবং চিন্ময়ী শ্রীপদা।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

শাহরুখের সৌজন্যতার কাহিনি জানালেন 'চেন্নাই এক্সপ্রেস' গায়িকা, কুর্নিশ নেটপাড়ার

  • মাদক-কাণ্ডে আরিয়ানের জামিন না-মঞ্জুর হয়ে গিয়েছে বুধবার। স্পেশ্যাল এনডিপিএস কোর্টেও ছাড় পেলেন না শাহরুখ-পুত্র।'বাদশা'-র এই কঠিন সময়ে তাঁর পাশে দাঁড়ালেন 'চেন্নাই এক্সপ্রেস' ছবি খ্যাত গায়িকা চিন্ময়ী শ্রীপদা।

মাদক-কাণ্ডে আরিয়ানের জামিন না-মঞ্জুর হয়ে গিয়েছে বুধবার। স্পেশ্যাল এনডিপিএস কোর্টেও ছাড় পেলেন না শাহরুখ-পুত্র। ফলে ফের তাঁর ঠিকানা মুম্বইয়ের আর্থার রোড জেল। প্রায় দশদিন ধরে এখানেই আছেন তিনি। বৃহস্পতিবার সকাল থেকেই আরিয়ান খান মাদক মামলা নিয়ে তোলপাড় গোটা বিনোদন জগত থেকে আমজনতা। বৃহস্পতিবার সকালে ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোডের জেলে যান শাহরুখ। ছেলের সঙ্গে বসে মুখোমুখি কথা বলতেই আর্থার রোডের জেলে গেলেন শাহরুখ। এরমধ্যেই বম্বে হাই কোর্টে আরিয়ানের জামিনের আবেদন করা হয়েছে। 'বাদশা'-র এই কঠিন সময়ে তাঁর পাশে দাঁড়ালেন 'চেন্নাই এক্সপ্রেস' ছবি খ্যাত গায়িকা চিন্ময়ী শ্রীপদা।

বহু বছর ধরেই শাহরুখ খানের একনিষ্ঠ ভক্ত এই জনপ্রিয় দক্ষিণী গায়িকা। এরপর নেটমাধ্যমে 'চেন্নাই এক্সপ্রেস' ছবিতে তাঁর গাওয়া গানের সুবাদে শাহরুখের তরফে ভূয়সী প্রশংসা পেয়েও 'কিং খান' এর প্রতি তাঁর ভালোবাসা বেড়ে গেছিল আরও কয়েক গুণ।

 'বাদশা'-র এই দুঃসময়ে নেটমাধ্যমে বেশ কিছু টুইট করে বলি-তারকার পাশে থাকার দারুণ বার্তা দিয়েছেন চিন্ময়ী। প্রথমত যত দ্রুত শাহরুখের এই কঠিন সময় যেন পেরিয়ে যায় তার জন্য যে প্রাণপণে তিনি প্রার্থনা করছেন সেকথাও জানিয়েছেন তিনি।

এখানেই শেষ নয়। এরপর বেশ কয়েকটি টুইট পরপর করেছেন চিন্ময়ী। যেখানে বেশ কয়েক বছর আগে তাঁর প্রতি শাহরুখের অসম্ভব সৌজন্যতাবোধের অজানা কথা বলে বলি-তারকার মানবিক দিকের ব্যাপারেও জানিয়েছেন তিনি। 

চিন্ময়ী লিখেছেন, 'শাহরুখ অনেকটা এক ঝলক টাটকা ঠান্ডা হাওয়ার মত। ওঁর মত এত বড় একজন সুপারস্টার কী মাটির মানুষ তা চোখে না দেখলে বিশ্বাস করা যায় না। আমার ও মায়ের প্রতি ওঁর ভদ্রতা ও সৌজন্যতাবোধ দেখে মুগ্ধ হয়েছিলাম। আমার মায়ের সঙ্গে প্রায় ১৫ মিনিট ধরে ফোনে কথা বলেছিলেন উনি। ওঁর সেসব না করলেও কিছুই যায় আসত না, কিন্তু তবু তিনি তা করেছিলেন'।

আরও একটি টুইট চিন্ময়ী লিখেছেন শাহরুখই প্রথম অভিনেতা যাঁর থেকে নিজের গাওয়া গানের জন্য তিনি শুভেচ্ছা পেয়েছিলেন। তাও আবার প্রকাশ্যে এবং অসম্ভব রুচিসম্মতভাবে। গায়িকার দাবি, শাহরুখের আগে কোনও তারকা কিংবা অভিনেতা তাঁকে তাঁর গানের জন্য এভাবে প্রশংসা করেননি।

 

প্রসঙ্গত, নিজের এই দুর্দিনে বলিউডের একটা অংশকেও পাশে পেয়েছেন শাহরুখ। যাঁরা সকলেই মনে করছেন ‘হয়রানি’ করা হচ্ছে ‘বাচ্চা ছেলে’কে। শাহরুখের হয়ে প্রকাশ্যে কথা বলতে দেখা গিয়েছে হৃতিক রোশন-র মতো তারকাদেরও। সঙ্গে ক্রমাগত শাহরুখ আর আরিয়ানের হয়ে এনসিবি ও কেন্দ্রীয় সরকারের বিরোধিতা করে চলেছেন শাহরুখ-ভক্তরা!

 

বন্ধ করুন