বাংলা নিউজ > বায়োস্কোপ > Ajith Fan dies: মর্মান্তিক! ‘থুনিভু’-র রিলিজ নিয়ে মাতামাতি, লরি থেকে পড়ে মৃত্যু অজিত ভক্তের

Ajith Fan dies: মর্মান্তিক! ‘থুনিভু’-র রিলিজ নিয়ে মাতামাতি, লরি থেকে পড়ে মৃত্যু অজিত ভক্তের

মৃত্যু অজিত ভক্তের

আনন্দ বদলে গেল বিষাদে! ‘থুনিভু’-র রিলিজ সেলিব্রেট করতে গিয়ে মৃত্যু অজিত ভক্তের। অন্যদিকে বিজয়ের ছবির সঙ্গে রেষারেষির জেরে চেন্নাইয়ের থিয়েটারে বিগড়ালো পরিস্থিতি, লাঠিচার্জ করল পুলিশ। 

আনন্দের মুহূর্তে নিমেষেই বদলে গেল বিষাদে! আজ, (বুধবার) মুক্তি পেল দক্ষিণী সুপারস্টার অজিতের ‘থুনিভু’। পোঙ্গলের কথা মাথায় রেখে এদিন বক্স অফিসে মুখোমুখি লড়াইয়ে নামল বিজয়ের ‘বারিসু’ এবং অজিতের ‘থুনিভু’। দুটি ছবি নিয়েই দক্ষিণ ভারতে উন্মাদনা তুঙ্গে। উৎসবের মরসুমে এই দুই ছবির মুক্তি ঘিরে উত্তেজনার পারদ এতটাই তুঙ্গে যে সাত সকালের শো গুলিও হাউসফুল। 

কিন্তু এই আনন্দ, উৎসবের মাঝেই প্রাণ হারালো সুপারস্টার অজিতের এক খুদে ভক্ত। জানা গিয়েছে, চেন্নাইয়ের এক থিয়েটারের বাইরে চলছিল ‘থুনিভু’র রিলিজ ঘিরে সেলিব্রেশন। সেই সময়ই লরির মাথায় চড়ে নাচছিল অজিত ভক্তরা। রোহিণী থিয়েটারের সামনে দিয়ে যাচ্ছিল সেই চলন্ত লরি। প্রত্যক্ষদর্শীদের কথায়, নিজের শরীরের ভারসাম্য রাখতে না পেরে চলন্ত লরি থেকে পড়ে যায় তরুণ অজিত ভক্ত। 

আরও পড়ুন-জেলেনস্কির বাড়ির সামনে শুট করা 'নাটু নাটু' পেল গোল্ডেন গ্লোবস, শব্দটির বাংলা অর্থ জানেন?

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, পড়ে গিয়ে মেরুদণ্ডে গুরুতর চোট পায় ওই অজিত অনুরাগী। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি, মৃত্যু হয় ওই ফ্যানের। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণের ইন্ডাস্ট্রিতে। এখানেই বিতর্কের শেষ নয়, অভিযোগ এদিন রোহিণী থিয়েটারে বিজয়ের ‘বারিসু’র পোস্টার ছিঁড়ে দেয় অজিত ভক্তরা। পালটা প্রতিশোধ নিয়ে ওই থিয়েটারে অজিতের যাবতীয় ছবির পোস্টার ছিঁড়ে দেয় বিজয় অনুরাগীরা। পরিস্থিতি সামলাতে গিয়ে লাঠি চার্জ করতে হয় পুলিশকে। এর জেরে অনেক আহত হয়। 

আরও পড়ুন-‘হিরোরা ভয় পেত’, নায়কদের চক্রান্তেই কেরিয়ার শেষ হয়েছে? বিস্ফোরক জনি লিভার

এইচ বিনোদ পরিচালিত এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন বনি কাপুর। এই ছবি মুক্তির আগেই সোশ্যাল মিডিয়ায় শোলগোল ফেলেছে। অজিত অভিনীত ‘থুনিভু’র পোস্টার নিউইয়র্কে অবস্থিত আমেরিকান স্টক এক্সচেঞ্জ ন্যাসড্যাক-এ প্রচার করা হয়েছে গত সপ্তাহে। ‘থুনিভু’ ন্যাসডাকে প্রচারিত প্রথম ভারতীয় চলচ্চিত্র হিসেবে ইতিহাস তৈরি করেছে। এর আগে কোনো ভারতীয় চলচ্চিত্র ন্যাসডাকে প্রচার হয়নি।

 

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন