বাংলা নিউজ > বায়োস্কোপ > Kamal-Surya: দাতা কমল হাসান! ৪৭ লাখের রোলেক্স ঘড়ি হাত থেকে খুলে সহ-অভিনেতাকে পরিয়ে দিলেন
দাতা কমল!

Kamal-Surya: দাতা কমল হাসান! ৪৭ লাখের রোলেক্স ঘড়ি হাত থেকে খুলে সহ-অভিনেতাকে পরিয়ে দিলেন

  • বিক্রম ছবিতে রোলেক্সের ভূমিকায় দর্শককে মুগ্ধ করেছেন সূর্য, এবার উপহার হিসাবে পেলেন রোলেক্স ঘড়ি, তাও খোদ কমল হাসানের হাতের। 

সদ্যই মুক্তি পেয়েছে অভিনেতা কমল হাসানের ‘বিক্রম’। বুধবার সহ-অভিনেতা সূর্যকে একটি মূল্যবান রোলেক্স ঘড়ি উপহার হিসাবে দিলেন কমল হাসান। যে ঘড়ির দাম শুনলে অনেকেই আঁতকে উঠবেন। বিশ্বের সবচেয়ে দামি ঘড়ির ব্র্যান্ডের অন্যতম সুইৎজারল্যান্ডের রোলেক্স। ৪৭ লক্ষ টাকা মূল্যের এই হাতঘড়ি নিজের হাতে সূর্যকে পরিয়ে দেন কমল হাসান।

বক্স অফিসে ছক্কা হাঁকাচ্ছে ‘বিক্রম’, ইতিমধ্যেই ২০০ কোটি টাকার গণ্ডিও পার করে ফেলেছে। ছবিতে ১০ মিনিটের ক্যামিও চরিত্রে দেখা মিলেছে বিক্রমের। তবে এই স্বল্প স্ক্রিন টাইমেও নিজের ছাপ ফেলতে সফল হয়েছেন অভিনেতা। পরিচালক লোকেশ কানাজরাজের এই ছবিতে রোলেক্সের চরিত্রেই দেখা গিয়েছে সূর্যকে। ড্রাগ মাফিয়া রোলেক্স হিসাবে দর্শক মনে দাগ কেটেছেন সূর্য।

বুধবার টুইটারে কমল হাসানের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করেন সূর্য। সেখানে দেখা গেল নিজের হাতের রোলেক্স ঘড়ি সূর্যকে পরিয়ে দিচ্ছেন দক্ষিণী সুপারস্টার।

মঙ্গলবারই ভিডিয়ো বার্তায় ফ্যানেদের ধন্যবাদ জানান কমল হাসান। সেই ভিডিয়োতেও সূর্যকে ধন্যবাদ জানিয়েছিলেন কমল। বিক্রম ফ্যাঞ্চাইসির আগামী ছবিতে সূর্যকে আরও বেশি সময় ধরে দেখতে পাবে দর্শক সে কথাও জানান। এখনও পর্যন্ত কমল হাসানের কেরিয়ারের সবচেয়ে হিট ছবি ‘বিক্রম’।

দু-দিন আগেই ছবির পরিচালক লোকেশকে একটি বিলাসবহুল লেক্সাস গাড়ি উপহার দিয়েছিলেন। ১৯৮৬ সালে কমল হাসান অভিনীত একই নামের ছবির সিক্যুয়েল বিক্রম। ভারত সরকারের দুর্ধর্ষ গুপ্তচর হিসাবে এই ছবিতে দেখা গিয়েছে কমল হাসানকে। গত ৩রা জুন তেলুগু, হিন্দি ও মালায়ালম ভাষায় মুক্তি পেয়েছে এই ছবি।

 

 

বন্ধ করুন