বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার কবলে দক্ষিণী সুপারস্টার রাম চরণ, রয়েছেন হোম কোয়ারেন্টাইনে
এবার করোনা আক্রান্ত রাম চরণ 
এবার করোনা আক্রান্ত রাম চরণ 

করোনার কবলে দক্ষিণী সুপারস্টার রাম চরণ, রয়েছেন হোম কোয়ারেন্টাইনে

  • এবার করোনা আক্রান্ত অভিনেতা রাম চরণ। তবে কোনওরকম উপসর্গ নেই এই দক্ষিণী তারকার। 

খারাপ খবর রাম চরণ ভক্তদের জন্য! এবার করোনা আক্রান্ত দক্ষিণী ছবির এই সুপারস্টার। মঙ্গলবার সাত সকালে টুইটারে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানালেন অভিনেতা। তবে উদ্বেগের কোনও কারণ নেই, অনুরাগীদের আশ্বস্ত করে অভিনেতা বলেন, তিনি উপসর্গহীন করোনা আক্রান্ত এবং আপতত হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন।

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে রুপোলি পর্দার ধ্রুবা লেখেন- ‘আমি করোনা পজিটিভ। কোনও রকম উপসর্গ নেই এবং বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছে। আশা করছি দ্রুত সেরে উঠব, এবং আরও শক্তিশালী হয়ে ফিরে আসব’।  তিনি পাশাপাশি যোগ করেন, গত কয়েকদিনে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁরা যেন করোনা পরীক্ষা করিয়ে নেন এবং নিজের শারীরিক পরিস্থিতি সম্পর্কে আগামিতে সমস্ত আপটেড দেওয়ার আশ্বাসও দেন চিরঞ্জীবী পুত্র। 

সোমবারই আচমকা চিরঞ্জিবীর আসন্ন ছবি,'আচার্য'-র সেটে হাজির হয়েছিলেন রাম চরণ। সেই ছবিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। এই ছবি যৌথভাবে প্রযোজনা করছেন রাম চরণ। 

গত ২২ ডিসেম্বর পর্যন্ত  এস এস রাজামৌলির ‘আরআরআর’ সিনেমায় শ্যুটিং সেরেছেন রাম চরণ। পাশাপাশি সুস্মিতা কোনিডিলার ওয়েব সিরিজ ‘শুটআউট’র প্রমোশনেও যোগ দিয়েছিলেন। ক্রিসমাসে পরিবার ও ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে সেলিব্রেশনেও মেতে উঠেছিলেন রাম। আল্লু অর্জুন, নীহারিকা কোনিডিলা, বরুণ তেজ, সাই ধর্মা তেজ, আল্লু সিরিশরা হাজির ছিলেন রাম চরণের ঘরোয়া ক্রিসমাস পার্টিতে। 

নভেম্বর মাসে রাম চরণের বাবা চিরঞ্জীবীও করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন। কিছুদিন পরই করোনা নেগেটিভ হওয়ার সংবাদ অনুরাগীদের জানান তিনি। 

বন্ধ করুন