বাংলা নিউজ > বায়োস্কোপ > Sovan-Baisakhi: ‘দশমী শ্যুট হলেই ওদের বিসর্জন দিন’! শোভন-বৈশাখীর অষ্টমী লুক দেখে দরবার নেটপাড়ায়
শোভন-বৈশাখীর অষ্টমী লুক।
শোভন-বৈশাখীর অষ্টমী লুক।

Sovan-Baisakhi: ‘দশমী শ্যুট হলেই ওদের বিসর্জন দিন’! শোভন-বৈশাখীর অষ্টমী লুক দেখে দরবার নেটপাড়ায়

  • বৈশাখীর গণেশ ঠাকুর জমানোর শখ শুনে নিজেকে গণেশ হিসেবে ঘোষণাও করে দিলেন শোভন।

বর্তমানে নেটপাড়ার সবচেয়ে চর্চার বিষয় হল শোভন চট্টোপাধ্যায় আর বৈশাখী বন্দ্যোপাধ্যায়। নতুন হাসির খোরাক পেয়ে হুল্লোড় নেটিজেনদের। নানারকম মিমে ছয়লাপ হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। যদিও তাঁর মধ্যে নিজেদের কাজ চালিয়ে যাচ্ছেন এই দুই চর্চিত ব্যক্তিত্ব। 

রবিবার সামনে এল শোভন আর বৈশাখীর অষ্টমী লুক। যেখানে একেবারে নতুন কনের বেশে ধরা দিলেন অধ্যাপিকা বৈশাখী। লাল পাড়ের সাদা বেনারসি পরেছেন বৈশাখী। আটপৌড়ে করেই শাড়ি পরতে দেখা গেল তাঁকে। গলায়-কানে ভারি সোনার গয়না। মাথার খোঁপায় গোঁজা আছে ফুল। হাতেও পরেছেন সোনার চুড়। আর শোভনকে দেখা গেল লাল সুতোর কাজ করা সাদা পঞ্জাবিতে। 

অষ্টমীর পুজো প্রেম থেকে শুরু করে, বসন্তের আনাগোনা সব নিয়েই এই আড্ডায় কথা বললেন শোভন-বৈশাখী। এমনকী, বৈশাখীর গণেশ ঠাকুর জমানোর শখ শুনে নিজেকে গণেশ হিসেবে ঘোষণাও করে দিলেন শোভন।

সদ্য প্রকাশ্যে আসা এই ভিডিও নিয়েও জোর চর্চা, কটাক্ষ। নেটপাড়া বলছে, এবার বন্ধ করা উচিত এসব ন্যাকামো। অনেকে আবার চাইছেন দশমীর ফোটো-শ্যুটের সময়তেই যেন ভাসান দিয়ে দেওয়া হয় শোভন আর বৈশাখীকেও। বৈশাখীর মুখে ‘আমি কনজারভেটিভ ফ্যামিলি থেকে এসছি’ শুনেও কম মস্করা হয়নি!

এর আগে কখনও ‘মমচিত্তে’তে নেচেছেন শোভন আর বৈশাখী, কখনও আবার টুং টাং করে পিয়ানো বাজিয়েছেন। ম্যাচিং পোশাকে শোভন আর বৈশাখীই এখন টক অফ দ্য টাউন! কেউ তো পিতা-পুত্রের অঙ্কের সঙ্গেও মিল পেয়েছেন। যেখানে পিতার বয়সের হিসেব কখনওই মেলে না! ঠিক যেমন এখন মিলছে না ‘শোভনের বয়সের হিসেবও’…

বন্ধ করুন