বাংলা নিউজ > বায়োস্কোপ > Sovan-Baisakhi: ‘তা তা থৈ থৈ’ নাচের পর এবার পিয়ানোয় টুংটাং শোভনের, ভুল করতেই বকুনি দিলেন বৈশাখী
শোভন-বৈশাখীর নয়া কীর্তি ভাইরাল
শোভন-বৈশাখীর নয়া কীর্তি ভাইরাল

Sovan-Baisakhi: ‘তা তা থৈ থৈ’ নাচের পর এবার পিয়ানোয় টুংটাং শোভনের, ভুল করতেই বকুনি দিলেন বৈশাখী

  • 'এরকম করো না', সবার সামনেই শোভনের ভুল ধরিয়ে দিলেন বান্ধবী বৈশাখী।

পুজো স্পেশ্যাল শ্যুটে শোভন বন্দ্যোপাধ্যায়ের চারপাশে ঘুরে ঘুরে ‘মম চিত্তে’ নাচতে দেখা গিয়েছিল বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। সেই ‘তা তা থৈ থৈ’ নাচ সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল। বৈশাখীর নাচের পর এবার সংগীত পরিবেশনে শোভন বন্দ্যোপাধ্যায়! হ্যাঁ, পিয়ানোর সামনে বসে টুংটাং সুর (ওই শব্দ আর কি) তুলতেন শোভনবাবু। পাশে দাঁড়িয়ে মন দিয়ে ‘শোভনদা’র পিয়ানো বাজানো দেখছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।   

শোভন-বৈশাখীর রাজনৈতিক কর্মকাণ্ড হোক বা ব্যক্তিগত সমীকরণ, সবই থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে। সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন এই জুটি। সম্প্রতি শোভন চট্টোপাধ্যায়ের বাড়ি কিনে নিয়ে সেখান থেকে শোভন-পত্নী রত্না চট্টোপাধ্যায়কে সসম্মানে বাড়ি ছেড়ে দেওয়ার পরামর্শ দিয়েছেন বৈশাখীদেবী। আর্থিক অনটনের কারণে নিজের পৈতৃক বাড়িটি বৈশাখীকেই বিক্রি করলেন কলকাতার প্রাক্তন মহানাগরিক। গত সপ্তাহেই সে খবর প্রকাশ্যে এসেছে। 

সবুজ গালিচা পাতা ছাদে বৈশাখীর নৃত্য আর কলকাতার প্রাক্তন মেয়রের হাতে তালি দেওয়ার ভিডিয়ো হু হু করে ভাইরাল হওয়ার পর যে ভিডিয়ো সামনে এসেছে সেখানে সুসজ্জিত ঘরের অন্দরে পিয়ানোর সামনে বসে থাকতে দেখা গিয়েছে শোভন চট্টোপাধ্যায়কে। টুংটাং শব্দ একটু জোরে হতেই হাসি মুখে বকুনি দিয়ে শোভনবাবুকে বৈশাখীদেবী বললেন, ‘এটা করো না, এটা করো না'। বান্ধবীর বারণ চটপট বাধ্য ছেলের মতো মেনেও নেন শোভন চট্টোপাধ্যায়।

এই ভিডিয়ো ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় নানা মুনির নানা মত। বাংলা ব্যান্ড কায়ার সদস্য অরিন্দম সেই ভিডিয়ো নিজের ফেসবুকের দেওয়ালে পোস্ট করে লিখেছেন, ‘খুব ভুল করেছি গানবাজনা করতে এসে'। কিন্তু শোভন-বৈশাখীর এই অভিনব যুগলবন্দি বেশ এনজয় করছেন নেটিজেনরা।

বন্ধ করুন