বাংলা নিউজ > বায়োস্কোপ > Sovan-Baisakhi: বান্ধবী বৈশাখীকে জন্মদিনে আদুরে উপহার দিলেন শোভন, আর কী করলেন?
বৈশাখীর জন্মদিনে আদুরে উপহার এল শোভনের থেকে!
বৈশাখীর জন্মদিনে আদুরে উপহার এল শোভনের থেকে!

Sovan-Baisakhi: বান্ধবী বৈশাখীকে জন্মদিনে আদুরে উপহার দিলেন শোভন, আর কী করলেন?

  • ডিভোর্সের পর এটাই বৈশাখীর প্রথম জন্মদিন। বান্ধবীকে ভালোবাসায় মুড়ে দিতে তাই পিছ পা হলেন না শোভন। 

বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন বলে কথা, সেটাকে স্পেশ্যাল না করে তুললে চলে নাকি! ২৫ এপ্রিল ছবি বৈশাখীর জন্মদিন। আর দিনটা ধুমধাম করে পালন করতে বিশেষ ব্যবস্থা নিয়েছিলেন প্রেমিক শোভন। আগের দিন রাত ১২টা থেকে যে উদযাপন শুরু হয়, তা চলে জন্মদিনের রাত অবধি।

২৪ এপ্রিল ঠিক রাত ১২টায় মেয়ে আর শোভনকে পাশে নিয়ে কেক কাটেন বৈশাখী। শোভনের কাছ থেকে উপহার হিসেবে কী পেয়েছেন? বৈশাখীর কথায়, ‘আমার অস্তিত্বটাই তো শোভনরে দেওয়া’। আর শোভনের মতে, ‘প্রেজেন্স ইজ দ্য প্রেজেন্ট। অর্থাৎ এই যে একে-অপরের পাশে থাকে, এটাই তো আসল উপহার। আরও পড়ুন: হাতে আলতো চুম্বন, ব্লাশ করছেন দু'জনেই, ভ্যালেন্টাইনে প্রেম উদযাপন শোভন-বৈশাখীর

মাসকয়েক আগেই আইনি বিচ্ছেদ হয়েছে বৈশাখীর। সেদিন শোভন জানিয়েছিলেন, বৈশাখী মুক্তির স্বাদ পেল। সেই মুক্তির স্বাদের আনন্দ নিতেই হয়তো কাশ্মীর চলে গিয়েছিলেন। এবার চুটিয়ে উপভোগ করলেন জন্মদিনটা বৈশাখী নিজের ভরসার, ভালোবাসার মানুষের সাথে।

বৈশাখীর জন্মদিনের নিমন্ত্রণ পত্র। 
বৈশাখীর জন্মদিনের নিমন্ত্রণ পত্র। 

রাতে শোভন-বৈশাখীর গোলপার্কের ফ্ল্যাটে জন্মদিনের পার্টির আয়োজন করা হয়েছিল। যেখানে উপস্থিত ছিলেন খুব ঘনিষ্ঠ কিছু বন্ধু।

গত বছর মরশুমে কখনও ভিক্টোরিয়া কখনও প্রিন্সেপ ঘাটে প্রেম করতে দেখা গিয়েছিল তাঁদের। ‘মম চিত্তে’র তালে শোভনবাবুর চারপাশে ঘুরে ঘুরে নাচতে দেখা গিয়েছে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কেও। এই নিয়ে চারিদিকে মিমের বন্যা, কম ট্রোলড হতে হয়নি তাঁদের। তবে শোভন-বৈশাখী নিজেদের বন্ধুত্ব উদযাপনের কোনও সুযোগই হাতছাড়া করেন না। নেতিবাচক সব মনোভাব থেকে নিজেদের দূরে সরিয়ে রেখেছেন তাঁরা।

 

বন্ধ করুন