বাংলা নিউজ > বায়োস্কোপ > Sovon-Baisakhi: লেজার শো বন্ধের পর বৈশাখীর হাত ধরে বুর্জ খালিফা দেখতে পৌঁছালেন শোভন
শ্রীভূমিতে শোভন-বৈশাখী
শ্রীভূমিতে শোভন-বৈশাখী

Sovon-Baisakhi: লেজার শো বন্ধের পর বৈশাখীর হাত ধরে বুর্জ খালিফা দেখতে পৌঁছালেন শোভন

  • ‘মানুষের এক্সপেক্টেশন কানায় কানায় পূর্ণ', সুজিত বসুর পুজো মন্ডপ দেখে মন ভরল বৈশাখীর। 

এবছর পুজোয় সবচেয়ে বেশি চর্চা তাঁদের ঘিরে, আর তাঁরা কলকাতার সবচেয়ে চর্চিত পুজো মন্ডপে হাজির হবেন না? এটা তো একেবারেই সম্ভব নয়! তাই সপ্তমীর রাত একটু গড়াতেই বৈশাখীর হাত ধরে তৃণমূল নেতা তথা মন্ত্রী সুজিত বসুর পুজো মন্ডপে হাজির শোভন-বৈশাখী। এবছর শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের বুর্জ খালিফার আদলে প্যান্ডেল দেখতে ভিড় উপচে পড়ছে। এই পুজো নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়েছে একাধিক বিতর্ক। প্যান্ডেলের আলোর ঝলকানির চোটে কলকাতা  বিমানবন্দরে প্লেন উঠা-নামায় সমস্যা তৈরি হচ্ছে বলেও নাকি অভিযোগ জানিয়েছেন তিন পাইলট! এরপপ সপ্তমীর রাতে নিভে যায় মণ্ডপের লেজার লাইটের প্রদর্শন। বন্ধ করা হয় প্যান্ডেল দর্শনও। উদ্যোক্তরা অবশ্য জানান, অতিরিক্ত ভিড় সামলাতেই এই উদ্যোগ। 

সপ্তমীর রাতে শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজো মন্ডপের লেজার লাইট শো বন্ধ হওয়ার পরেই বুর্জ খালিফা দেখতে হাজির শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee)। এদিনও স্বভাবসিদ্ধভাবেই একইরঙা পোশাকে হাজির এই প্রেমিক-যুগল। লাল শাড়িতে ঝলমলে শোভন-বান্ধবী, আর কলকাতার প্রাক্তন মেয়রের দেখা মিলল লাল ফরম্যাল শার্ট আর কালো রঙা প্যান্টে। 

বুর্জ খালিফার আদলে তৈরি এই সুবিশাল মন্ডপ দেখে মুগ্ধ দুজনেই। শিল্পীদের হাতের কাজের ভূয়সী প্রশংসা করলেন দুজনে। শোভনের কথায়, ‘সারা পৃথিবীর যে আকর্ষণ তা কলকাতায় নিয়ে এসে ফেলা, যেভাবে উপস্থাপনা করেছে তা অন্যরকম’। বৈশাখী দেবী বুর্জ খালিফা দেখে বললেন- ‘মানুষের এক্সপেক্টেশন কানায় কানায় পূর্ণ। যেমন সুন্দর মণ্ডপ, তেমন প্রতিমা। মন ভরে গিয়েছে।’ সংবাদমাধ্যমের আবদার মেনে পুজো মন্ডপেই ‘বাজল তোমার আলোর বেণু’ গানের এককলি গেয়েও শোনালেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। 

যশ-নুসরতকেও পিছনে ফেলে এবার পুজোর সেরা জুটির খেতাব ছিনিয়ে নিয়েছেন শোভন-বৈশাখী। গত কয়েক সপ্তাহে কখনও ‘মম চিত্তে’র তালে শোভনবাবুর চারপাশে ঘুরে ঘুরে নাচতে দেখা গিয়েছে বৈশাখীদেবীকে, কখনও আবার বান্ধবীর জন্য টুং টাং করে পিয়োনো বাজাতে দেখা গিয়েছে শোভন চট্টোপাধ্যায়কে। কখনও ভিক্টোরিয়া কখনও প্রিন্সেপ ঘাটে খুল্লমখুল্লা প্রেম করতে দেখা গিয়েছে তাঁদের। এই নিয়ে চারিদিকে মিমের বন্যা, কম ট্রোলড হতে হয়নি তাঁদের। তবে সেইসব নেগেটিভিটি থেকে নিজের দূরে রাখছেন এই জুটি। একদম নিজেদের মতো করে পুজো কাটাতে ব্যস্ত এই জুটি। 

বন্ধ করুন