বাড়ি > বায়োস্কোপ > করোনামু্ক্ত নন এস পি বালসুব্রহ্মণ্যম, ভুয়ো খবরে কান না দেওয়ার আর্জি ছেলের
আশঙ্কা কাটল না
আশঙ্কা কাটল না

করোনামু্ক্ত নন এস পি বালসুব্রহ্মণ্যম, ভুয়ো খবরে কান না দেওয়ার আর্জি ছেলের

  • করোনা নেগেটিভ হওয়ার খবর ভুয়ো বলে উড়িয়ে দিলেন বালসুব্রহ্মণ্যমের পুত্র এস পি চরণ।
  • ভেন্টিলেশনেই রয়েছেন বর্ষীয়ান গায়ক, পরিস্থিতিতে কোনও পরিবর্তন নেই, জানিয়েছেন পুত্র। 

করোনামুক্ত নন বর্ষীয়ান গায়ক এস পি বালসুব্রহ্মণ্যম। এমনটাই জানালেন বর্ষীয়ান গায়কের পুত্র এস পি চরণ। বাবার স্বাস্থ্য নিয়ে কোনওরকম ভুয়ো খবরে কান না দেওয়ার আর্জি জানিয়েছেন এস পি চরণ। সোমবার দুপুরে সংবাদমাধ্যে প্রকাশিত হয়েছিল করোনামুক্ত গায়ক এস পি বালসুব্রহ্মণ্যম।

ফেসবুকে একটি ভিডিয়ো বার্তা পোস্ট করে এই খবরকে ভুয়ো বলে উড়িয়ে দিলেন এস পি চরণ। তাঁর আনুষ্ঠানিক বিবৃতি হিসাবে সংবাদমাধ্যমে যা তুলে ধরা হয়েছে তা সঠিক নয় বলে দাবি করেন তিনি। ‘আমি আপ্পার স্বাস্থ্য সম্পর্কিত কোনও আপটেড সাধারণ মেডিকাল টিমের সঙ্গে আলোচনা করেই পোস্ট করি। কিন্তু আমি বাধ্য হয়েই এখানে এটা জানাচ্ছি। তবে নেগেটিভ,পজিটিভ যাই হোক ওঁনার শারীরিক পরিস্থিতি একই রয়েছে’।

এরপর হাসপাতালের তরফে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জানানো হয় বালসুব্রহ্মণ্যমের করোনা রিপোর্ট এখনও নেগেটিভ নয়, এবং লাইফ সাপোর্টেই রয়েছেন বর্ষীয়ান শিল্পী।

করোনা আক্রান্ত হয়ে গত ৫ অগস্ট চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। তবে ১৪ অগস্ট ভোরে আচমকাই শারীরিক অবস্থার অবনতি হয় গায়কের। দ্রুত তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করে রাখা হয় লাইফ সাপোর্টে। এরপর থেকে ভেন্টিলেটরেই রয়েছেন এস পি বালসুব্রহ্মণ্যম, এবং তাঁর শারীরিক পরিস্থিতি নজরে রেখেছেন চিকিত্সকরা। তবে আপতত বর্ষীয়ান শিল্পীর পরিস্থিতি স্থিতিশীল।

গত বৃহস্পতিবার তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির তরফে এস পি বালসুব্রহ্মণ্যমের আরোগ্য কামনা করে প্রার্থনার আয়োজন করা হয়েছিল। প্রবীন শিল্পীর গান গেয়েই তাঁরা ‘গেট ওয়েল সুন’ মেসেজ দেন। এস পি বালসুব্রহ্মণ্যমের অনুরাগীরাও তাঁর আরোগ্য কামনা করে প্রার্থনা চালিয়ে যাচ্ছেন।

জাতীয় পুরস্কার জয়ী এই সঙ্গীতশিল্পী দক্ষিণ ভারতের পাশাপাশি বলিউডি ছবিতে একাধিক জনপ্রিয় গান উপহার দিয়েছেন দর্শকদের। সলমন খানের কন্ঠ হিসাবেই বলিউডি পরিচিতি তাঁর। নব্বইয়ের দশকে সলমন খানের মেয়নে প্যায়ার কিয়া, হাম আপকেে হ্যায় কৌনের মতো সুপারহিট ছবিতে প্রতিটি গানে প্লে-ব্যাক করেছেন এস পি বালসুব্রহ্মণ্যম।

বন্ধ করুন