বাড়ি > বায়োস্কোপ > এস পি বালসুব্রহ্মণ্যমের শারীরিক অবস্থার ধীরে ধীরে উন্নতি হচ্ছে, জানালেন পুত্র
এস পি বালসুব্রহ্মণ্যম আরোগ্য কামনায় প্রার্থনা চেন্নাইয়ে (ছবি সৌজন্য পিটিআই) 
এস পি বালসুব্রহ্মণ্যম আরোগ্য কামনায় প্রার্থনা চেন্নাইয়ে (ছবি সৌজন্য পিটিআই) 

এস পি বালসুব্রহ্মণ্যমের শারীরিক অবস্থার ধীরে ধীরে উন্নতি হচ্ছে, জানালেন পুত্র

  • সপ্তাহতিনেক ধরে হাসপাতালে ভরতি আছেন এস পি বালসুব্রহ্মণ্যম।

চেন্নাই ও কলকাতা : সপ্তাহতিনেক ধরে হাসপাতালে ভরতি আছেন এস পি বালসুব্রহ্মণ্যম। সম্প্রতি তাঁর শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে। শুক্রবার একথা জানালেন তাঁর পুুত্র এস পি চরণ। 

বিখ্যাত শিল্পীর সুস্থতার জন্য প্রার্থনার আর্জি জানিয়ে শুক্রবার একটি ভিডিয়ো বার্তায় চরণ বলেন, ‘বাবার ধীরে ধীরে উন্নতি হচ্ছে। গতকালের তুলনায় বাবার ফুসফুসের কিছুটা উন্নতি হয়েছে এবং সব লক্ষণ ইতিবাচক। চিকিৎসকরা অত্যন্ত আত্মবিশ্বাসী।’

গত ৫ অগস্ট চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় বিখ্যাত গায়ককে। তাঁর করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ আসে। ১৪ অগস্ট ভোরে আচমকা তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। দ্রুত আইসিইউতে স্থানান্তরিত করা হয়। তারপর থেকে তিনি ভেন্টিলেশনে আছেন। 

শুক্রবার হাসপাতালের মেডিক্যাল বুলেটিনে জানানো হয়, শিল্পীর শারীরিক অবস্থা স্থিতিশীল। তাঁকে এখনও ভেন্টিলেটশনে রাখা হয়েছে। তিনি সচেতন আছেন এবং ডাকলে সাড়া দিচ্ছেন। পাশাপাশি, অঙ্গপ্রত্যঙ্গ সচল রাখতে তাঁর প্যাসিভ ফিজিওথেরাপি করা হচ্ছে ।

তার আগে, বৃহস্পতিবার অসুস্থ শিল্পীর আরোগ্য কামনায় একটি প্রার্থনা সভার আয়োজন করা হয় । তামিল ইন্ডাস্ট্রির একাধিক পরিচিত মুখ সেখানে উপস্থিত ছিলেন। শিল্পী পুত্রের বিশ্বাস, সকলের সম্মিলিত প্রার্থনায় তাঁর বাবা আবার সুস্থ হয়ে উঠে আগের মতোই সুর লহরী তুলবেন বলেই বিশ্বাস।

বন্ধ করুন