বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘রালিয়া’র বিয়ের পর নতুন বাড়ি, প্রয়াত ঋষি কাপুরের জন্য তৈরি হচ্ছে বিশেষ রুম!
সামনেই বিয়ে রালিয়ার!
সামনেই বিয়ে রালিয়ার!

‘রালিয়া’র বিয়ের পর নতুন বাড়ি, প্রয়াত ঋষি কাপুরের জন্য তৈরি হচ্ছে বিশেষ রুম!

  • রিপোর্ট বলছে, মাল্টি স্টোরেড বিল্ডিংয়ে প্রয়াত অভিনেতা ঋষি কাপুরকে শ্রদ্ধা জানিয়ে একটি বিশেষ ঘর তৈরি হচ্ছে। প্রয়াত অভিনেতার সমস্ত স্মৃতি সংরক্ষিত থাকবে ওই ঘরে।

বিয়ের পরই মুম্বইয়ে নতুন বাড়িতে শিফট হবেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। আপাতত তৈরি হচ্ছে সেই বাড়ি। নিজের হাতে নতুন বাড়ির কাজ খুঁটিয়ে দেখছেন রালিয়া। 

এবার রিপোর্ট বলছে, মাল্টি স্টোরেড বিল্ডিংয়ে প্রয়াত অভিনেতা ঋষি কাপুরকে শ্রদ্ধা জানিয়ে একটি বিশেষ ঘর তৈরি হচ্ছে। প্রয়াত অভিনেতার সমস্ত স্মৃতি সংরক্ষিত থাকবে ওই ঘরে। প্রিয় চেয়ার থেকে তাঁর বইয়ের তাক, প্রিয় সবকিছুই সংরক্ষিত থাকবে নতুন তৈরি হওয়া ঘরে। 

প্রতিবেদনে আরও বলা হয়েছে, রণবীর এবং আলিয়া তাঁদের বাড়ির ডিজাইনের প্রতি নিখুঁত নজর রাখছেন। এমনকি নীতু কাপুর পারিবারিক ঐতিহ্যের জন্য কীভাবে জায়গা তৈরি করা যায় এবং তাদের পুরানো আবাস কৃষ্ণ রাজের মতো অক্ষত রাখা যায় সে বিষয় পরামর্শ দিচ্ছেন রালিয়া জুটিকে। উল্লেখ্য, ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর ২০২০ সালে না ফেরার দেশে চলে যান কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুর।

বিয়ের পর সম্ভবত মুম্বইয়ের পালি হিল অঞ্চলে কেনা নতুন বাড়িতেই সংসার পাতার পরিকল্পনা করেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাটের। গত বছরখানেকের ওপর সময় ধরে সেই বাড়ি তৈরির কাজ চলছে।

২০১৮ সাল থেকে একসাথে আছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। প্রথমদিকে একে-অপরের সাথে লুকিয়ে দেখা করলেও গত হয়েক বছর ধরে প্রকাশ্যেই দেখা যায় তাঁদের। সম্পর্ককে আর রাখঢাক করেননি তাঁরা। 

 

 

বন্ধ করুন