বাংলা নিউজ > বায়োস্কোপ > আমেরিকার আগেই ভারতে বড়পর্দায় এন্ট্রি নিচ্ছে স্পাইডার ম্যান! ঘোষণা মার্ভেলের
'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম' এ দেখা যাবে টম হল্যান্ড এবং বেনেডিক্ট কাম্বারব্যাচ-কে।
'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম' এ দেখা যাবে টম হল্যান্ড এবং বেনেডিক্ট কাম্বারব্যাচ-কে।

আমেরিকার আগেই ভারতে বড়পর্দায় এন্ট্রি নিচ্ছে স্পাইডার ম্যান! ঘোষণা মার্ভেলের

  • এবার নির্ধারিত সময়ের আগেই ভারতে এন্ট্রি নিচ্ছে স্পাইডার ম্যান।

সারা বিশ্বে অন্যতম প্রিয় সুপারহিরো ছবিদের তালিকায় একেবারে ওপরের দিকে রয়েছে স্পাইডার ম্যান। কমিকস হোক কিংবা সিনেমা, স্পাইডার ম্যানের জালে আটকা পড়েনি এমন ফ্যান বিরল। প্রতিবারই এই সুপারহিরোর নতুন ছবি ঘিরে আগ্রহ ও উত্তেজনা ওঠে তুঙ্গে।

এবার নির্ধারিত সময়ের আগেই ভারতে এন্ট্রি নিচ্ছে স্পাইডার ম্যান। খুলেই বলা যাক বিষয়টা। আগামী ১৭ ডিসেম্বর দেশের সবকটি সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা ছিল টম হল্যান্ড অভিনীত 'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'। বহু প্রতীক্ষিত মার্ভেল স্টুডিওজ-এর এই ছবি এবার আর ওইদিন মুক্তি পাবে না। বদলে একদিন আগেই অর্থাৎ ১৬ ডিসেম্বর দর্শকদের সামনে হাজির হতে চলেছে তাঁদের 'ফ্রেন্ডলি নেবারহুড স্পাইডার ম্যান'। এবং তা শুধু ইংরেজিতেই নয়। হিন্দি, তামিল, তেলেগুতেও।আর সবথেকে বড় কথা হলিউড ছবি হওয়া সত্বেও আমেরিকার আগেই ভারতে মুক্তি পাবে এই ছবি।

খবরের সত্যতায় সিলমোহর দিয়ে জনপ্রিয় ফিল্ম ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করে এই খবর ঘোষণা করেছেন। সঙ্গে জুড়েছেন 'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম' ছবির ঝাঁ চকচকে একটি নতুন পোস্টার।

প্রসঙ্গত, 'স্পাইডি' হিসেবে টম হল্যান্ডের এটি তিন নম্বর অ্যাডভেঞ্চার হতে চলেছে। ছবিতে টম ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জেন্ডায়া, বেনেডিক্ট কাম্বারব্যাচ, জেমি ফক্স এবং অন্যান্যরা। জোর গুঞ্জন, এই ছবিতে মাল্টিভার্স-এর তত্ব থাকার সুবাদে নাকি দেখা যাবে 'স্পাইডার ম্যান' চরিত্রে অভিনয় করা আগের দুই হোলি-তারকা টোবি ম্যাকগুয়ের এবং অ্যান্ড্রু গারফিল্ড-কে। যদিও এই খবরকে স্রেফ গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন টোবি এবং অ্যান্ড্রু দু'জনেই। এই ছবির ট্রেলারেও দেখা যায়নি তাঁদের। তবে নেটপাড়ার এক বিরাট অংশের ধারণা, সম্ভবত সেই গুঞ্জন সত্যি হতে চলেছে। 'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'-এর একটি নতুন ছবি অনলাইনে ফাঁস হতেই তোলপাড় শুরু হয়ে গেছে নেটদুনিয়ায়।তবে কি সত্যি সত্যিই একসঙ্গে দেখা যাবে তিন স্পাইডার ম্যান -কে? এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছে মার্ভেল স্টুডিওজ কর্তৃপক্ষ। তবে এই ছবি নকল নয় ভেবেই আপাতত আশায় বুক বেঁধে রয়েছেন 'স্পাইডি' ভক্তরা।

বন্ধ করুন