বাংলা নিউজ > বায়োস্কোপ > ভারতে চারদিনে ১০৮ কোটির উপর ব্যবসা, বক্সঅফিস কাঁপাচ্ছে স্পাইডার-ম্যান

ভারতে চারদিনে ১০৮ কোটির উপর ব্যবসা, বক্সঅফিস কাঁপাচ্ছে স্পাইডার-ম্যান

‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ ছবিতে টম হল্যান্ড এবং বেনেডিক্ট কাম্বারব্যাচ। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)

ভারতে চারদিনে মোট ১০৮ কোটি ৩৭ লক্ষ টাকার বক্স অফিস কালেকশন করেছে ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’। অতিমারীর পর বিনোদন দুনিয়া এই ছবির হাত ধরে অনেকটা লাভের অঙ্ক কষছে। 

বিশ্ব বাজারের পাশাপাশি রীতিমতো ভারতের বাজারও কাঁপাচ্ছে ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’। বক্স অফিসের পুরনো সব রেকর্ড ভাঙল টম হল্যান্ড অভিনীত এই ছবি। জানা গিয়েছে, স্পাইডারম্যানের ভারতে প্রথম দিনের বক্স অফিস কালেকশন ৩২ কোটি ৬৭ লক্ষ টাকা।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন, সপ্তাহান্তে সবথেকে বেশি ব্যবসা করেছে ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’। সোনি ইন্ডিয়ায় ৪ দিনে সবথেকে বেশি ব্যবসা করেছে এই ছবি। সপ্তাহের দিনগুলিতে সবার নজর। ভারতে মুক্তির প্রথম দিনে অর্থাৎ বৃহস্পতিবার ৩২ কোটি ৬৭ লক্ষ টাকর ব্যবসা করেছে এই ছবি। শুক্রবার ২০ কোটি ৩৯ লক্ষ টাকা, শনিবার ২৬ কোটি ১০ লক্ষ টাকা এবং রবিবার ছুটির দিনে ২৯ কোটি ২৩ লক্ষ টাকার বক্স অফিস কালেকশন। এই চারদিনে মোট ১০৮ কোটি ৩৭ লক্ষ টাকার বক্স অফিস কালেকশন এই ছবির।

মার্ভেল স্টুডিয়োজ এবং সনি পিকচার্সের প্রযোজনায় এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন টম হল্যান্ড, জেন্ডায়া, বেনেডিক্ট কাম্বারব্যাচ। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অ্যালফ্রেড মোলিনা, উইলিয়াম ডিফো, জেমি ফক্স প্রমুখ। 

শুধু ভারতের বাজারই নয়, বিশ্বের বাজারেও অঙ্ক বেশ ভালো এই ছবির। তবে এখানেই শেষ নয়। বিশেষজ্ঞ মহলের ধারণা, এই ছবি খুব তাড়াতাড়ি নিজের দৌড় থামাবে না। কারণ এখনও পৃথিবীর বহু দেশে ছবি মুক্তি বাকি রয়েছে।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

৭৫ দিন ‘ব্লক’ থাকবে চিংড়িঘাটায়, কোন পথে গাড়ি যাবে? শুরু মেট্রোর 'ফাইনাল' কাজ জঙ্গি ধরার কায়দায় গ্রেফতার করেছিল পুলিশ, বিজেপি নেতা বিকাশ সিংকে জামিন দিল আদালত আমিরের সঙ্গে 'লাহোর ১৯৪৭'-এর জন্য প্রস্তুত, কিরণের ছবির স্ক্রিনিংয়েও হাজির সানি দিল্লি থেকে এল ফোন,অনশন মঞ্চ ছাড়লেন তিপ্রা মোথার কর্ণধার, খালি পেটেই হবে আলোচনা বিয়েতে বারবার বাধার সম্মুখীন হলে মহাশিবরাত্রিতে করুন এই কাজ, ঘুচবে বাধা ‘নন্দীগ্রামের সঙ্গে তুলনা করবেন না,’ সন্দেশখালির নাম না করে বাঁকুড়ায় বললেন মমতা চোপড়ার ছায়া কোচবিহারে, পঞ্চায়েতের জলের ট্যাঙ্ক পরিষ্কারের সময় রেলিং ভেঙে মৃত ২ কলকাতা বিশ্ববিদ্যালয়ে কি আধ্য়াত্মিক ম্যানেজমেন্টের পাঠক্রম হবে? বিরাট সিদ্ধান্ত মদ খেয়ে চালালে বন্ধ হবে বাইক! চুরি রুখতে সেন্সর, উদ্ভাবন ইঞ্জিনিয়ারিং পড়ুুয়াদের ICC ব়্যাঙ্কিংয়ে বিরাট লাফ যশস্বী-গিল-জুরেলের, কেরিয়ারের সেরা অবস্থানে তিন তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.