বাংলা নিউজ > বায়োস্কোপ > Spider-Man: No Way Home box office: ৩০০ মিলিয়ন ডলারের অঙ্ক পেরিয়ে গেল স্পাইডার-ম্যান, বক্সঅফিসে নতুন রেকর্ড

Spider-Man: No Way Home box office: ৩০০ মিলিয়ন ডলারের অঙ্ক পেরিয়ে গেল স্পাইডার-ম্যান, বক্সঅফিসে নতুন রেকর্ড

‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ ছবিতে টম হল্যান্ড এবং বেনেডিক্ট কাম্বারব্যাচ। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)

অতিমারির পরে এত বড় সাফল্য আসেনি। হলিউডের সব ছবিকেই ব্যবসায় পিছিয়ে দিয়েছে মাকড়সা-মানব।

বক্সঅফিসে রীতিমতো চমক দেখাচ্ছে টম হল্যান্ড অভিনীত ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’। শনিবার রাতের মধ্যেই ছবিটি পেরিয়ে গিয়েছে ৩০০ মিলিয়ন ডলারের অঙ্ক। আমেরিকার সময়ে রবিবার রাতের মধ্যে ৫০০ মিলিয়ন ডলারেরও বেশি ব্যবসা করে ফেলতে পারে এই ছবি। তেমনই আশা দেখছেন চলচ্চিত্র বাণিজ্য বিশেষজ্ঞরা।

সিনেমার ইতিহাসে এর আগে পর্যন্ত মাত্র পাঁচটি ছবিই ৩০০ মিলিয়ন ডলারের সীমা পেরতে পেরেছিল। সেই তালিকায় ছয় নম্বর হিসাবে ঢুকে পড়ল স্পাইডির নতুন সিনেমা। কিন্তু তার চেয়েও বড় কথা, অতিমারি শুরুর পর থেকে এই প্রথম বার কোনও ছবি এত বিশাল অঙ্কের ব্যবসা করল। 

আমেরিকার সংবাদমাধ্যম ‘ডেডলাইন’-এর রিপোর্ট অনুযায়ী, শনিবার রাতে ৩০২.৯ মিলিয়ন ডলারের অঙ্কে পৌঁছে গিয়েছিল এই ছবিটি। ভারতীয় টাকার হিসাবে তা প্রায় ২২৯৫ কোটিরও বেশি।

নিজের ছবির সাফল্যে প্রধান অভিনেতা টম হল্যান্ড রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েছেন। ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো প্রকাশ করে সেই কথা জানিয়েছেন তিনি। তাঁর এই ভিডিয়োর নীচে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন অভিনেতা ডোয়েন জনসন। হলিউডের একের পর এক তারকার শুভেচ্ছাবার্তায় ভেসে গিয়েছে টমের পোস্টটি।

তবে এখানেই শেষ নয়। বিশেষজ্ঞ মহলের ধারণা, এই ছবি খুব তাড়াতাড়ি থামবে না। কারণ এখনও পৃথিবীর বহু জায়গাতেই এই ছবি মুক্তি বাকি রয়েছে। তার মধ্যে অনেকগুলিতেই এই মার্ভেল সুপারহিরোর চরিত্রটি রীতিমতো জনপ্রিয়। এর মধ্যে রয়েছে জাপানও। সে সব জায়গায় জানুয়ারি মাসে ‘নো ওয়ে হোম’ মুক্তি পাওয়ার কথা। তখন এই ছবির বাণিজ্যের অঙ্ক আরও বাড়বে বলেই অনেকের বিশ্বাস। সেক্ষেত্রে ১ বিলিয়ন ডলারের অঙ্কও পেরিয়ে যেতে পারে এই ছবি— এমনই আশা রাখছেন অনেকে।

বায়োস্কোপ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.