বাংলা নিউজ > বায়োস্কোপ > 'স্পাইডার ম্যান' এর নতুন ছবির ট্রেলার অনলাইনে ফাঁস! তোলপাড় নেটদুনিয়ায়

'স্পাইডার ম্যান' এর নতুন ছবির ট্রেলার অনলাইনে ফাঁস! তোলপাড় নেটদুনিয়ায়

'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'-এও মুখ্যভূমিকায় রয়েছেন টম হল্যান্ড। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

চলতি বছরে মুক্তি পাওয়ার কথা 'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'-এর।জুলাইয়ে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা আবহে তা পিছিয়ে 'পিটার পার্কার' আসছে ডিসেম্বরে। এ পর্যন্ত ঠিকই ছিল সব, যতক্ষণ না অনালাইনে ফাঁস হয়ে গেল ছবির ট্রেলার!

সারা বিশ্বে অন্যতম প্রিয় সুপারহিরো ছবিদের তালিকায় একেবারে ওপরের দিকে রয়েছে স্পাইডার ম্যান। কমিকস হোক কিংবা সিনেমা, স্পাইডার ম্যানের জালে আটকা পড়েনি এমন ফ্যান বিরল। প্রতিবারই এই সুপারহিরোর নতুন ছবি ঘিরে আগ্রহ ও উত্তেজনা ওঠে তুঙ্গে। চলতি বছরে মুক্তি পাওয়ার কথা 'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'-এর। জুলাইয়ে বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা আবহে তারিখ পিছিয়ে 'পিটার পার্কার' আসছে ডিসেম্বরে। এ পর্যন্ত ঠিকই ছিল সব যতক্ষণ না অনালাইনে ফাঁস হয়ে গেল ছবির ট্রেলার!

'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'-এর পোস্টার। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'-এর পোস্টার। (ছবি সৌজন্যে - ফেসবুক)

গত রবিবার 'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'-এর ট্রেলার অনলাইনে ফাঁস হতেই তোলপাড় শুরু হয়ে যায় নেটদুনিয়ায়। ইউটিউব থেকে শুরু করে অন্যান্য নেটমাধ্যমে রমরমিয়ে শেয়ার হতে থাকে এই ভিডিও। ব্যাপারটা ছবির অন্যতম প্রযোজক সোনি কর্তৃপক্ষের নজরে আসতেই দ্রুতগতিতে 'ড্যামেজ কন্ট্রোল' করতে আসরে নেমেছে তাঁরা। কপিরাইট অর্থাৎ স্বত্ব চুক্তির আওতায় সেই ভিডিও নেটপাড়া থেকে মুছে দেওয়ার কাজ শুরু করেছে তাঁরা। তবে রমধ্যে যা সর্বনাশ হওয়ার হয়ে গেছে। কোটি কোটি দর্শক দেখে ফেলেছেন তাঁদের আদরের 'স্পাইডি'-র নতুন ছবির ট্রেলার। জানিয়ে রাখা ভালো এই ছবিতেও স্পাইডার ম্যান এর ভূমিকার ফের একবার হাজির হচ্ছেন টম হল্যান্ড, 'এম জে' এর চরিত্রে জেন্ডইয়া।

ট্রেলারের সেই ভিডিও অত্যন্ত ঝাপসা হলেও বোঝা যাচ্ছে 'স্পাইডার ম্যান: ফার ফ্রম হোম' যেখানে শেষ হয়েছিল, সেখান থেকেই শুরু হয়েছে এই ছবি। স্পাইডার ম্যান এর আসল পরিচয় ফাঁস হয়ে যাওয়াতে বেদম বিপদে পড়েছে সুপারহিরোর মুখোশের আড়ালে থাকা পিটার পার্কার। তাঁর বান্ধবী এম জে তাঁকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করলেও কিছুতেই শান্ত হতে পারছে না সে। অবশেষে উপায় না দেখে নিজেদের 'অ্যাভেঞ্জার্স' টিমের ডা. স্ট্রেঞ্জের শরণাপন্ন হয় সে। সময়, কাল এর অন্যতম নিয়ন্ত্রণকর্তা ডা.স্ট্রেঞ্জের সাহায্যে সূচনা হয় 'মাল্টিভার্স'-এর! সময়কে আগুপিছু করতে গিয়ে একে একে স্পাইডার ম্যানের পুরোনো ছবির ভিলেনদের দেখা পাওয়া যায় এই ছবিতে! তালিকায় রয়েছে ডা.অক্টোভিয়াস, ইলেক্ট্রো, এমনকি গ্রিন গবলিন পর্যন্ত! যদিও ট্রেলারের সেই ভিডিও ভীষণ ঝাপসা তবে তাই বেজায় খুশি ফ্যানেরা। কেউ কেউ তো মজা করে কমেন্ট করেছেন যে ভিডিও আপলোডের জন্য যে দায়ী, সেই ব্যক্তিকে যদি 'দোষী' সাব্যস্ত করা হয় তাহলে আদালতে তাঁর হয়ে মামলা পর্যন্ত লড়তে রাজি তাঁরা।

'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'-এর ফ্যান মেড পোস্টার। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'-এর ফ্যান মেড পোস্টার। (ছবি সৌজন্যে - ফেসবুক)

তবে ট্রেলারে দেখা না গেলেও জোর গুঞ্জন টম হল্যান্ডের আগে যে দুই হোলি-তারকা 'স্পাইডার ম্যান' সেজে বড়পর্দায় হাজির হয়েছিলেন সেই টোবি ম্যাকগুয়ের এবং অ্যান্ড্রু গারফিল্ড-কেও নাকি দেখা যাবে এই ছবিতে। তাঁদের ছবির ভিলেনদের যখন দেখা গেছে তাহলে নিশ্চয়ই..... আপাতত এই আশাতেই বুক বেঁধে রয়েছেন 'স্পাইডি' ভক্তরা।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

চোট সারিয়ে ইস্টবেঙ্গলে ফিরছেন অজি ডিফেন্ডার, বিদেশির কোটা পূরণ, খেলবেন কী ভাবে? উচ্চমাধ্যমিকে সাংবাদিকতা পরীক্ষার প্রশ্ন কেমন হল? কঠিন হয়েছে? জানালেন শিক্ষক ১লা মার্চই বাংলায় ১০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, কমিশনের নজরে সন্দেশখালিও জোর করে বিয়ে, উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই আত্মঘাতী আলিপুরদুয়ারের ছাত্রী ঘূর্ণাবর্ত, পশ্চিমী ঝঞ্ঝার দাপট! বৃষ্টি বহু রাজ্যে, বাংলায় রবিবারও কি বর্ষণ? ভারতের জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! কোথায় সাক্ষাৎ করলেন দু'জনে কলসি কাঁখে গৃহেপ্রবেশ 'কথা'র, কেমন হল সুস্মিতার নতুন বাড়ি? 'ঈশ্বরের কাছে যত বেশি...' কেক নয়, কৃষ্ণের প্রসাদ খেয়ে জন্মদিন পালন সৌমিতৃষার বর্ধমানে স্কুলের বাইরে মদ খেয়ে রাস্তায় পড়ে আছেন বর্ষীয়ান শিক্ষক! আগামী সপ্তাহে প্রথম প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে BJP, বাংলা নিয়ে বড় মিটিং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.