বাড়ি > বায়োস্কোপ > আজ শ্রাবন্তী,রোশনের জন্মদিন : স্বামীর গালে চুমু গেয়ে আদুরে শুভেচ্ছা নায়িকার
একই দিনে জন্মেছেন টলিউডের এই মিষ্টি জুটি (ছবি-ইনস্টাগ্রাম)
একই দিনে জন্মেছেন টলিউডের এই মিষ্টি জুটি (ছবি-ইনস্টাগ্রাম)

আজ শ্রাবন্তী,রোশনের জন্মদিন : স্বামীর গালে চুমু গেয়ে আদুরে শুভেচ্ছা নায়িকার

  • ১৩ অগস্ট, একই দিনে জন্মেছেন এই মিয়াঁ-বিবি। তাই আজ রোশন-শ্রাবন্তীর বাড়িতে 'ডবল ধামাকা'।

কাকতালীয় বললেও কম বলা। একেই বোধহয় বলে ‘সোলমেট’। ১৩ অগস্ট- একই দিনে জন্ম শ্রাবন্তী ও তাঁর স্বামী রোশন সিংয়ের। তাই আজ শ্রাবন্তীর বাড়িতে ডলব সেলিব্রেশন। বিয়ের পর এটা রোশন-শ্রাবন্তীর দ্বিতীয় জন্মদিন। গত বছর ধুমধাম করে শ্রাবন্তীর ফ্যান ক্লাবের তরফে আয়োজন করা হয়েছিল এই টলি কপলের বার্থ ডে সেলিব্রেশন। এবছর করোনা আবহে সেইসব বাদ, তবে বাড়িতে ঘরোয়া আয়োজনেই জন্মদিন পালন করছেন নায়িকা। 

বুধবার মধ্যরাতেই রোশনকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শ্রাবন্তী। এদিন রোশনের গালে আদুরে চুমু খেয়ে জন্মদিনের মিষ্টি শুভেচ্ছা এল শ্রাবন্তীর তরফে, তিনি লিখলেন- শুভ জন্মদিন হাবি!! লাভ ইউ জান। সঙ্গে জুড়ে দেন অনেকগুলো হার্ট ইমোজি। 

রোশনও দুজনের একটি মিষ্টি সেলফি পোস্ট করে লেখেন, শুভ জন্মদিন হোয়াইফি। 

View this post on Instagram

Happy birthday wifey . @srabanti.smile

A post shared by Singh Roshan (@singhroshan399) on

গত বছর সাংবাদিকদের মুখোমুখি হয়ে শ্রাবন্তী বলেছিলেন, ‘আমি অন্তত কোনওদিন দেখিনি স্বামী-স্ত্রীর জন্ম একইদিনে। আমাদের ক্ষেত্রে সেটা হয়ে গেছে, কী আর বলব। দারুণ একটা ব্যাপার’।  গত বছর শ্রাবন্তী রোশনকে উপহার দিয়েছিলেন তাঁর প্রিয় ব্র্যান্ডের রোদচশমা এবং রিস্ট ওয়াচ। অন্যদিকে শ্রাবন্তীকে রোশন গিফট করেছিলেন একটি দুর্দান্ত হীরের আংটি ও সোনার চেন। এবছর একে অপরকে কী গিফট দিচ্ছেন এই জুটি-সে ব্যাপারে এখনও মুখ খোলেননি তাঁরা। বাকিটা ক্রমশ্য প্রকাশ্য। তবে সেলিব্রেশন কিন্তু গতকাল রাত থেকেই শুরু হয়ে গিয়েছে রোশন-শ্রাবন্তীর আরবানার ফ্ল্যাটে। 

বন্ধ করুন