বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti-Roshan: আদালতে মুখ পুড়ল শ্রাবন্তীর! রোশনের বিরুদ্ধে খোরপোষের মামলায় অন্তর্বতী স্থগিতাদেশ আদালতের

Srabanti-Roshan: আদালতে মুখ পুড়ল শ্রাবন্তীর! রোশনের বিরুদ্ধে খোরপোষের মামলায় অন্তর্বতী স্থগিতাদেশ আদালতের

রোশন-শ্রাবন্তী

Srabanti-Roshan Divorce Case: তৃতীয় স্বামী রোশন সিং-এর কাছে মাসে ৭ লক্ষ টাকা খোরপোষ দাবি করেছিলেন শ্রাবন্তী। সেই মামলায় মঙ্গলবার সাময়িক স্থগিতাদেশ দিল আদালত। 

বিতর্ক আর শ্রাবন্তী, টলিউডে মুদ্রার এপিঠ-ওপিঠ। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা সবসময়। তিন নম্বর বিয়েও ভেঙেছে, ছাদ আলাদা হলেও কাগজে-কলমে এখনও স্বামী-স্ত্রী শ্রাবন্তী-রোশন। ডিভোর্সের মামলা আদালতে বিচারাধীন। তবে ডিভোর্সের পাশাপাশি রোশনের বিরুদ্ধে খোরপোষের মামলাও দায়ের করেছেন শ্রাবন্তী, ২০২১ সালের সেপ্টেম্বরেই সেই খবর প্রকাশ্যে এসেছিল। এবার সেই মামলায় এল নয়া মোড়। 

ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ নম্বর ধারায় রোশন সিংএ-র বিরুদ্ধে খোরপোষের মামলা করেছিলেন শ্রাবন্তী। সেই মামলায় আপাতত স্থগিতাদেশ দিল আদালত। আজ (মঙ্গলবার) আদালতের তরফে এই নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি মিথ্যা সাক্ষ্য দেওয়ার অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৪০ ধারায় যে ‘পারজারি’ (হলফনামা দিয়ে আদালতে মিথ্যা তথ্য পেশ) মামলা করেছিলেন রোশন, সেই মামলা জারি থাকবে। স্বভাবতই আদলতে মুখ পুড়ল অভিনেত্রীর। 

শ্রাবন্তীর তৃতীয় স্বামীর আইনজীবী টিভিনাইন বাংলাকে এই খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, পারজারি মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত খোরপোষের মামলায় স্টে অর্ডার দিয়েছে আদালত। এই রায়ে খানিক স্বস্তিতে রোশন। আদলতের রায়ে খুশি তিনি, যদিও এই প্রসঙ্গে এখনও কোনওরকম প্রতিক্রিয়া মেলেনি শ্রাবন্তীর তরফে। 

আরও পড়ুন-ভালো নেই সতীশের স্ত্রী, ঘরের কোণে চুপ করে ঠায় বসে ১০ বছরের মেয়ে! জানাল ভাইপো

তৃতীয় স্বামী রোশন সিং-এর কাছে মাসে কতটাকা খোরপোষ দাবি করেছেন শ্রাবন্তী? অঙ্কটা চমকে দেওয়া মতো। প্রতি মাসে ৭ লক্ষ টাকা খোরপোষ দাবি করেছেন শ্রাবন্তী, জানিয়েছেন রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল। 

এর আগে বিচ্ছিন্না স্ত্রীর বিরুদ্ধে একাধিক ক্ষোভ উগরে দিয়েছিলেন রোশন। এক সাক্ষাৎকারে রোশন আক্ষেপের সুরে জানিয়েছিলেন, ‘আমি শুনছি শ্রাবন্তী নাকি ঘনিষ্ঠ মহলে বলে বেড়াচ্ছে, আমি মোটা। ওজন বেশি হওয়ার জন্য আমি নাকি সঙ্গমে সক্রিয় নই’। রোশনের কথায় শ্রাবন্তী নিজে সরাসরি একথা তাঁকে না বললেও, যাঁদের মুখে তিনি একথা শুনেছেন তাঁরা সকলেই বিশ্বস্ত বন্ধু। শ্রাবন্তী নাকি এমনও অভিযোগ করেছেন রোশন তাঁর ১ কোটি টাকা গায়েব করে দিয়েছেন। 

আরও পড়ুন- শ্রাবন্তী অতীত! এনগেজমেন্ট সারলেন নায়িকার প্রাক্তন স্বামী, নতুন ইনিংস কৃষাণের

রোশনের সঙ্গে সংসার ভাঙার পর একই আবাসনের ব্য়বসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নায়িকার ঘনিষ্ঠতার গুঞ্জন শোনা গিয়েছিল। তবে সেই নিয়ে বরাবারই মুখে কুলুপ এঁটে থেকেছেন শ্রাবন্তী। আপতত জিম ট্রেনারের সঙ্গে শ্রাবন্তীর রসায়ন নিয়ে চর্চা টলিপাড়ার অলিতেগলিতে। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.