বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘একটু কেক-বিস্কুট পাঠা', শ্রাবন্তীর নতুন প্রেমের জল্পনা উস্কে আবদার মিমির
মিমি চক্রবর্তী ও শ্রাবন্তী 
মিমি চক্রবর্তী ও শ্রাবন্তী 

‘একটু কেক-বিস্কুট পাঠা', শ্রাবন্তীর নতুন প্রেমের জল্পনা উস্কে আবদার মিমির

  • ‘একটু কেক-বিস্কুট পাঠা তাহলে বাড়িতে’, শ্রাবন্তীর কাছে আবদার মিমির।

শ্রাবন্তীর নতুন প্রেমের চর্চা এখন টলিপাড়ার অলিতেগলিতে। নায়িকার নতুন প্রেমিক অভিরূপ নাগচৌধুরী পেশায় ব্যাবসায়ী সে কথা এতদিনে সকলেই জেনে গিয়েছেন, এমনটাও অজানা নয় বেকারি ব্যবসার সঙ্গে যুক্ত অভিরূপ। এর মাঝেই ইদ-উল-আদাহ'র দিন নজর কাড়ল শ্রাবন্তীর এই ইনস্টাগ্রাম পোস্ট। কী রয়েছে সেখানে? একটি বেকারি কোম্পানির তরফে ইদের শুভেচ্ছা ভাগ করে নিয়েছেন শ্রাবন্তী। 

সবুজ রঙা সালোয়ার কামিজে সেজেছেন সুন্দরী নায়িকা, সঙ্গে মানানসই কুন্দনের গয়না। ছোট্ট ভিডিয়ো বার্তায় তাঁকে বলতে শোনা 'ইদ মোবারক'। এই নতুন অ্যাসোসিয়েশন নিয়ে নিজের উচ্ছ্বাসের কথাও পোস্টের ক্যাপশনে জানিয়েছেন শ্রাবন্তী। 

এই বিজ্ঞাপন দেখেই নেটিজেনদের মনে প্রশ্ন তবে কি চর্চিত প্রেমিকের বেকারিরই প্রচারে নামলেন শ্রাবন্তী? সেই নিয়ে অবশ্য স্পষ্টভাবে কিছু জানা যায়নি। কিন্তু এই পোস্টের কমেন্ট বক্সে মিমি চক্রবর্তীর মন্তব্য সকলের নজর কাড়ছে। শ্রাবন্তীর উদ্দেশ্ মিমির বার্তা- ‘একটু কেক-বিস্কুট পাঠা তাহলে বাড়িতে’। পালটা জবাব দিয়েছেন শ্রাবন্তীও। তিনি লেখেন- ‘নিশ্চয় মামণি’। সঙ্গে দুটো হৃদয়ের চিহ্ন এঁকে নেন। এই সহজ-সরল কথোপকথনের মধ্য কোথাউ একটা খুনসুটির গন্ধও মিলেছে। 

মিমির মন্তব্য
মিমির মন্তব্য

গত মাসেই সপরিবারে অভিরূপের জন্মদিন পালন করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। জানা যায়, একই আবসনের বাসিন্দা দুজনে। মাস কয়েক ধরেই বেশ ঘনিষ্ঠতা তৈরি হয়েছে এই চর্চিত জুটির।একথা কারুরই অজানা নয়, প্রেমে পড়তে ভালোবাসেন শ্রাবন্তী। আর প্রেমে পড়লে সেই সম্পর্ককে পরবর্তী পর্যায়ে নিয়ে যেতেও খুব বেশি সময় লাগে না নায়িকার। তবে রোশন সিংয়ের সঙ্গে আইনি বিচ্ছেদ না হওয়ার অবধি, নতুন সম্পর্ক নিয়ে কোনওরকম উচ্চবাচ্য করতে চান না নায়িকা, খবর ঘনিষ্ঠমহল সূত্রে। 

বন্ধ করুন