বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti-Ritwick: শো করতে গিয়ে রহস্যে জড়ালেন শ্রাবন্তী, ঋত্বিক কী পারবেন উদ্ধার করতে

Srabanti-Ritwick: শো করতে গিয়ে রহস্যে জড়ালেন শ্রাবন্তী, ঋত্বিক কী পারবেন উদ্ধার করতে

ফের মুখোমুখি শ্রাবন্তী-ঋত্বিক

Srabanti-Ritwick: আসছে নতুন বাংলা ছবি। সায়ন্তন ঘোষালের আগামী ছবিতে জুটি বাঁধতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং ঋত্বিক চক্রবর্তী। রবীন্দ্র জয়ন্তীর দিন মুক্তি পেল এই ছবির প্রথম পোস্টার।

ভিঞ্চি দা, টেকোর পর আবার একসঙ্গে পর্দায় ধরা দেবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty)। দীর্ঘ চার বছর পর তাঁর আবার জুটি বাঁধতে চলেছেন সায়ন্তন ঘোষালের (Sayantan Ghoshal) ছবি ‘রবীন্দ্র কাব্য রহস্যে’। রবীন্দ্র জয়ন্তীর দিনই প্রকাশ্যে এল এই ছবির ফার্স্ট লুক। প্রথম পোস্টার মুক্তি পায় এদিন। নাম শুনেই বুঝতে পারছেন এটি একটি থ্রিলার ঘরানার ছবি হতে চলেছে।

ছবির গল্পে উঠে আসবে অভীক এবং হিয়ার কথা। অভীক পেশায় একজন কবি এবং গোয়েন্দা। তিনি একটি কেসের তদন্ত করতে লন্ডনে পৌঁছন। বলা ভালো এটি একটি সিরিয়াল কিলিংয়ের কেস। অন্যদিকে একই সময় লন্ডনে আসেন হিয়াও। তাঁর এখানে তখন একটি শো পড়ে। তিনি পেশায় রবীন্দ্র সংগীত শিল্পী। এবার দুজনে কী করে এক হন, কী করে স্রেফ শো করতে এসে এই রহস্যে জড়িয়ে পড়েন হিয়া সেটাই এই গল্পে দেখা যাবে।

বলাই বাহুল্য, অভীকের চরিত্রে থাকবেন ঋত্বিক চক্রবর্তী এবং হিয়ার চরিত্রে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। এখন যেটা বড় প্রশ্ন এই ছবির সঙ্গে রবীন্দ্রনাথ ঠাকুর কীভাবে জড়িয়ে আছেন?

ছবি পোস্টারে দেখা যাচ্ছে মাঝে রবি ঠাকুর দাঁড়িয়ে তাঁর চিরাচরিত ভঙ্গিমায়। একদিকে ঝুলছে তাঁর নোবেল। সঙ্গে রয়েছে রক্তমাখা একটি ছুরি। উপর থেকে ঝুলছে একাধিক লাল মলাটের বই, সঞ্চয়িতা এবং গীতবিতান। ফলে এই ছবিতে যে নোবেল সংক্রান্ত কিছু এবং রবীন্দ্রনাথ ঠাকুরকে এই সময়ের প্রেক্ষাপটে তুলে ধরা হবে সেটা বেশ ভালোই বোঝা যাচ্ছে।

<p>রবীন্দ্র কাব্য রহস্যের ফার্স্ট লুক</p>

রবীন্দ্র কাব্য রহস্যের ফার্স্ট লুক

সায়ন্তন ঘোষাল একাধিক ছবি নিয়ে আসছেন। তাঁর একাধিক কাজের কথা ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। প্রসঙ্গত এই গরমের ছুটিতে ১৯ মে মুক্তি পাচ্ছে টেনিদা। তাঁর এই ছবিতে নাম ভূমিকায় দেখা যাবে কাঞ্চন মল্লিককে। সঙ্গে থাকবেন গৌরব চক্রবর্তীও। এছাড়া তাঁর পরিচালনায় আসছে নতুন ওয়েব সিরিজ হোমস্টে মার্ডারস।

প্রসঙ্গত ভিঞ্চি দা ছবিতে একসঙ্গে কাজ করলেও তাঁরা একে অন্যের বিপরীতে কাজ করেনি। টেকো ছবিতে বরং তাঁদের দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। সেই ছবির পরিচালনা করেছিলেন অভিমন্যু মুখোপাধ্যায়। এবার আবার তাঁরা সায়ন্তন ঘোষালের এই ছবিতে কোন রূপে দেখা দেন সেটাই দেখার।

এই ছবির প্রযোজনা করছে এসকে মুভিজ। নিবেদনে অশোক ধানুকা এবং হিমাংশু ধানুকা। গল্পকার হলেন সৌগত বসু। দেবজ্যোতি মিশ্রর সংগীত পরিচালনা শোনা যাবে এই ছবিতে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার পিঙ্কিকে দিয়েছেন ৫৬ লক্ষ খোরপোশ, শ্রীময়ীর বর, কাঞ্চন কত কোটির মালিক জানেন? পালটে গেল ২০২৫ সালের মাধ্যমিক পরীক্ষার রুটিন! এগিয়ে এল তারিখ, কবে শুরু হবে? সন্দেশখালিতে পুলিশের অভিযোগ গ্রহণ কেন্দ্রে বৃদ্ধকে ধমকানোর অভিযোগ ধর্মশালায় অশ্বিনের ১০০তম টেস্ট বিশেষ সম্মান দিক রোহিত, আবদার গাভাসকরের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.