বাংলা নিউজ > বায়োস্কোপ > লকডাউনেই শ্রাবন্তী-রোশনের প্রথম বিবাহবার্ষিকী, বাতিল সেলিব্রেশন
রোশন ও শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)
রোশন ও শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)

লকডাউনেই শ্রাবন্তী-রোশনের প্রথম বিবাহবার্ষিকী, বাতিল সেলিব্রেশন

  • গত বছর ১৯ এপ্রিল, পঞ্জাবের অমৃতসরে সাত পাকে বাঁধা পড়েন রোশন-শ্রাবন্তী। পঞ্জাবি রীতি মেনেই হয়েছিল বিয়ের অনুষ্ঠান।

দু বার বিয়ে ভেঙেছে। তবুও এই সামাজিক প্রতিষ্ঠানের উপর বিশ্বাস হারাননি শ্রাবন্তী। আজ থেকে ঠিক এক বছর আগে আজকের দিনেই রোশন সিংয়ের সঙ্গে তৃতীয় বিয়েটা সেরে ফেলেছিলেন নায়িকা। শ্রাবন্তীর বিয়ের গুঞ্জনটা আগে থেকেই শোনা গিয়েছিল। তবে বিয়ে নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী। মিডিয়ার চোখের আড়ালে সূদূর অমৃতসরে গিয়ে বিয়ের অনুষ্ঠান সারেন শ্রাবন্তী-রোশন। দেখতে দেখতে এক বছর পার। তবে প্রথম বিবাহবার্ষিকীটা লকডাউনের মাঝেই কাটছে রোশন-শ্রাবন্তীর। করোনা সংকটের মাঝে বাতিল করতে হয়েছে সেলিব্রেশনের সব প্ল্যান।

বিয়ের খবরটা কাউকেই জানাননি শ্রাবন্তী, টলিউডের খুব কাছের বন্ধুদেরও বিয়েতে আমন্ত্রণ জানাননি এই টলি সুন্দরী। কলকাতায় বিয়ের কোনও অনুষ্ঠান না করায় এই দম্পতি ভেবে রেখেছিলেন প্রথম বিবাহবার্ষিকীর সেলিব্রেশনটা জমিয়ে করবেন। কিন্তু করোনা সব প্ল্যানিংয়ে জল ঢেলে দিল!

এক সাংবাদ মাধ্যমে শ্রাবন্তী জানিয়েছেন, পঞ্জাবে বিয়ে করায় কলকাতার বন্ধুদের আমন্ত্রণ জানাতে পারিনি বিয়েতে। আমরা ভেবেছিলাম প্রথম বিবাহবার্ষিকীতে সকলকে নিমন্ত্রণ করব কিন্তু সেটা আর হয়ে উঠল না'।

ইনস্টাগ্রামে বিয়ের ছবি শেয়ার করে একে অপরকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন রোশন-শ্রাবন্তী। শুভেচ্ছার বন্যায় ভাসছে তাঁদের পোস্টের কমেন্ট বক্সও। মিমি চক্রবর্তী, অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন- সকলেই শুভেচ্ছা জানিয়েছেন আদু আর নাদুকে। বন্ধুরা এই নামেই ডেকে থাকে তাঁদের।


View this post on Instagram

Happy anniversary Jaan ❤️ @singhroshan399

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

View this post on Instagram

Happy anniversary aaaaduuu @srabanti.smile

A post shared by Singh Roshan (@singhroshan399) on

কেন চুপিসাড়ে পঞ্জাবে বিয়ে করেছিলেন শ্রাবন্তী ? নায়িকার কথায়,'এই শহরে আমার অনেক শুভাকাঙ্খী রয়েছে, তবে ব্যক্তিগত জীবনে আমি কারুর দখলদারি চাই নি'। পাশাপাশি অভিনেত্রী এও জানিয়েছিলেন জ্যোতিষে বিশ্বাস রয়েছে তাঁর। জ্যোতিষীর পরামর্শ মেনেই নাকি অমৃতসরে বিয়ের সিদ্ধান্ত নেন তিনি। কারণ ওটা শুধু রোশনের আদিবাড়ি নয়, এটা হয়ত অনেকেই জানেন না শ্রাবন্তীও জন্মেছেন অমৃতসরে। তাই জন্মস্থানের জীবনের নতুন ইনিংস শুরুর সিদ্ধান্ত নিয়েছিলেন শ্রাবন্তী।


বন্ধ করুন