বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্রাবন্তীর স্বপ্নের 'উড়ান', সঙ্গী সাহেব ভট্টাচার্য

শ্রাবন্তীর স্বপ্নের 'উড়ান', সঙ্গী সাহেব ভট্টাচার্য

উড়ানের টিজার ও মিউজিক লঞ্চে শ্রাবন্তী এবং সাহেব (নিজস্ব চিত্র)

টলিউডে নতুন জুটি শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং সাহেব ভট্টাচার্য । পরিচালক ত্রিদিব রমনের উড়ানে জুটি বেঁধেছেন তাঁরা ।

উড়ানের সঙ্গীত পরিচালক জয় সরকার । ছবিতে একটি বিশেষ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সঙ্গীত শিল্পী জয় সরকারকে ।

টলিউডে নতুন জুটি শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং সাহেব ভট্টাচার্য । পরিচালক ত্রিদিব রমনের উড়ানে জুটি বেঁধেছেন তাঁরা । বুধবার প্রকাশ্যে ছবির টিজার এবং গান । শহরের এক পাঁচতারা হোটেলে উড়ানের টিজার এবং মিউজিক লঞ্চে সামিল হয়েছিলেন শ্রাবন্তী,সাহেবরা ।

নারীর ক্ষমতায়নের গল্প বলবে উড়ান । ছবিতে পৌলমীর চরিত্র অভিনয় করছেন শ্রাবন্তী, যাঁর স্বপ্ন বড়ো প্লে-ব্যাক সিঙ্গার হওয়ার। তবে সংসারের চাপে পড়ে নিজের স্বপ্নকে দূরে ঠেলে চাকরির দায়িত্ব কাঁধে তুলে নেয় সে । কিন্তু সেই চাকরিতে গিয়েও প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন পৌলমী । আর্সেনিকে জর্জরিত এক গ্রামের স্কুলের গানের দিদিমণি সে । ছবিতে রোমিতের চরিত্রে অভিনয় করেছেন সাহেব, একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে সুব্রত দত্তকে । পৌলমী কি পারবে এই গ্রামের মানুষগুলোকে সুস্থ জীবন ফিরয়ে দিতে ? তাঁর স্বপ্ন কি পূরণ হবে ? রোমিত কি সেই স্বপ্নপূরণের কাণ্ডারি হয়ে ওঠতে পারবে? এই সব প্রশ্নই উঠে এল ছবির টিজার ।

এদিন নিজের কো-স্টার প্রসঙ্গে সাহেব জানালেন, 'শ্রাবন্তীর মধ্যে একটা বাচ্চা লুকিয়ে রয়েছে । ওর মধ্যে একটা অদ্ভূত এনার্জি রয়েছে, যেটা শ্রাবন্তী গোটা ইউনিটের মধ্যে ছড়িয়ে দেয় । দর্শক এই ছবিতে এক অন্য শ্রাবন্তীকে খুঁজে পাবে' । অভিনেতার দাবি, 'আজকের দিনে দাঁড়িয়ে উড়ান অত্যন্ত প্রাসঙ্গিক গল্প কারণ সমাজে ঘটে চলা বাস্তব ছবিগুলোই আমারা তুলে ধরেছি' ।

এদিন কালো টপ এবং প্যান্টের সঙ্গে সোনালি গ্লিটারে জ্যাকেটে পাওয়া গেল শ্রাবন্তীকে (নিজস্ব চিত্র)
এদিন কালো টপ এবং প্যান্টের সঙ্গে সোনালি গ্লিটারে জ্যাকেটে পাওয়া গেল শ্রাবন্তীকে (নিজস্ব চিত্র)


শ্রাবন্তী জানালেন, 'নারীকেন্দ্রিক ছবিতে অভিনয় করতে পেরে দারুণ খুশি, চাইলে মেয়েরাও সবকিছু করতে পারে- এই বার্তা দেবে উড়ান। আমার মনে হয় এই ছবিতে একসঙ্গে বাণিজ্যিক এবং আরবান ছবির একটা সুন্দর মেলবন্ধন ফুটে ওঠেছে' ।

বাঁ দিক থেকে পরিচালক ত্রিদিব রমণ, গীতিকার শ্রীজাত, সাহেব-শ্রাবন্তী, সঙ্গীত শিল্পী শ্রীকান্ত আচার্য এবং সঙ্গীত পরিচালক জয় সরকার ( নিজস্ব চিত্র)
বাঁ দিক থেকে পরিচালক ত্রিদিব রমণ, গীতিকার শ্রীজাত, সাহেব-শ্রাবন্তী, সঙ্গীত শিল্পী শ্রীকান্ত আচার্য এবং সঙ্গীত পরিচালক জয় সরকার ( নিজস্ব চিত্র)


উড়ানের সঙ্গীত পরিচালক জয় সরকার । গানের কথা লিখেছেন শ্রীজাত । গানগুলি গেয়েছেন শ্রেয়া ঘোষাল, শ্রীকান্ত আচার্যরা। এই ছবির অন্যতম বড়ো চমক হল, ছবিতে একটি বিশেষ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সঙ্গীত শিল্পী জয় সরকারকে ।

উড়ানে পৌলমীর চরিত্রে প্রথমে অভিনয় করার কথা ছিল নুসরত জাহানের। তবে লোকসভা ভোট নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় শেষ মুহুর্তে ছবি থেকে সরে দাঁড়ান নায়িকা । নতুন বছরের শুরুতেই, ১৭ জানুয়ারি মুক্তি পেতে চলেছে উড়ান ।


বন্ধ করুন