বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti Chatterjee: জুতো পরে গণেশ মূর্তিতে শ্রাবন্তী! শুনতে হল, ‘হিন্দু বলে পরিচয় দিয়ো না বেহায়া’
জুতো পরে গণেশ মূর্তিতে বসলেন শ্রাবন্তী। 
জুতো পরে গণেশ মূর্তিতে বসলেন শ্রাবন্তী। 

Srabanti Chatterjee: জুতো পরে গণেশ মূর্তিতে শ্রাবন্তী! শুনতে হল, ‘হিন্দু বলে পরিচয় দিয়ো না বেহায়া’

  • হিন্দু ধর্মের অবমাননা করার অভিযোগ এবার উঠল শ্রাবন্তীর ওপর। 

ফের ভ্যাকেশন মুডে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মঙ্গলবার নিজের একাধিক ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। কখনও নিজের ওয়ালে তো কখনও স্টোরিতে। লোকেশন সেভাবে উল্লেখ না থাকলেও বোঝা যাচ্ছে রয়েছেন সাউথ ইন্ডিয়ার কোনও এক বিলাসবহুল রিসর্টে। 

‘ঈশ্বরের সৃষ্টিকে দু’হাত বাড়িয়ে স্বাগত জানান’ ক্যাপশনে বেশ কিছু ছবি শেয়ার করেন তিনি। যা তোলা হয়েছে রিসর্টের মধ্যেই। আর তার মধ্যে একটা ছবিতে দেখা যাচ্ছে পায়ে স্লিপার পরেই গণেশ মূর্তির ওপর বসেছেন তিনি। আর তারপরেই জোরদার হয় কটাক্ষ। নানা ধরমের বিরূপ মন্তব্য পরতে থাকে ছবি ঘিরে। এমনকী, হিন্দু ধর্মের অবমাননা করার অভিযোগও ওঠে অভিনেত্রীর ওপর। 

যাতে এক জনৈক মহিলা মন্তব্য করেছেন, ‘লজ্জা বোধ সব কিছু হারিয়ে গেছে, জুতো পরে গণেশ ওপর বসে পড়েছো, নিজেকে হিন্দু বলে পরিচয় দিও না। বেহায়া মহিলা।’ তারপর থেকে একাধিক কমেন্টে জুতো পরে ঠাকুরের ওপর বসায় তাঁকে একপ্রকার তুলোধনা করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে কটাক্ষ। 
সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে কটাক্ষ। 

সোশ্যাল মিডিয়া ট্রোলিং অবশ্য শ্রাবন্তীর কাছে কিছু নতুন নয়। বরাবরই নানা ধরনের কুকথা শুনে আসতে হচ্ছে তাঁকে। কিছুদিন আগে মহালয়ার দিন দেবী দুর্গা সেজে ছবি দিয়েছিলেন। যাতে বলা হয়েছিল, ‘আপনি দুর্গা নন, আপনি দ্রৌপদী’!

স্বামী রোশনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ও খোরপোশ চেয়ে মামলা করেছেন সম্প্রতি। যা নিয়েও জোরদার হচ্ছে আলোচনা। সঙ্গে তাঁর নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে ঘুরে বেড়ানো নিয়েও কম কথা হয়নি। যদিও এখনও পর্যন্ত অভিরূপ আর শ্রাবন্তীকে একফ্রেমে পাওয়া যায়নি। কিন্তু টলিপাড়ার খবর, মলদ্বীপ থেকে জিম করবেট, হালের সাউথ ইন্ডিয়া ভ্রমণ, সবেতেই শ্রাবন্তীর সঙ্গী ব্যবসায়ী অভিরূপ।

বন্ধ করুন