বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti Chatterjee gets trolled again: 'সতেরো নম্বর!' বিয়ে নিয়ে নেটিজেনদের খোঁচা শ্রাবন্তীকে, ফের কী করলেন অভিনেত্রী?

Srabanti Chatterjee gets trolled again: 'সতেরো নম্বর!' বিয়ে নিয়ে নেটিজেনদের খোঁচা শ্রাবন্তীকে, ফের কী করলেন অভিনেত্রী?

বিয়ে নিয়ে নেটিজেনদের খোঁচা শ্রাবন্তীকে

Srabanti Chatterjee gets trolled again: আবার ট্রোলের সম্মুখীন হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মানে একটা সুযোগ পেলেই যেন হল! নেটিজেনরা তাঁকে আক্রমণ করার একটাও সুযোগ হারাতে চান না। কী করলেন তিনি আবার?

২০ জানুয়ারি, মুক্তি পেল কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ছবি কাবেরী অন্তর্ধান। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। অভিনেত্রীকে মাঝে মধ্যেই খবরের শিরোনামে দেখা যায় নানা কারণ। কিন্তু অনুরাগী এবং ট্রোলারদের মুখে তাঁর নাম হামেশাই থাকে। এখন যদিও তাঁকে নিয়ে চর্চার মূল বিষয় হল এই নতুন ছবির কিন্তু একি! ছবি মুক্তির আগেই যে ফের তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া শুরু হল!

আসলে দেখুন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন এবং সেটার চর্চা পেজ থ্রির হট কেক যাকে বলে! অন্যদিকে ট্রোলাররা সুযোগ পেলেই তাঁকে ট্রোল করেন। একটাও সুযোগ বাদ দেন না। কিন্তু এসব কিছুকে থোড়াই কেয়ার করেন শ্রাবন্তী! তিনি নিজের মতো থাকেন, এবং নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই অনুরাগীদের মন জিতে নেন বারবার।

তবে এ কথা অস্বীকার করার বিন্দুমাত্র জায়গা নেই যে তাঁর এমন একটিও পোস্ট থাকে না যেটা নিয়ে বিতর্ক বাঁধে না। আসলে নেটপাড়ার অনেকেই যেন মুখিয়ে থাকে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে খোঁচা দেওয়ার জন্য। এবারেও তার অন্যথা হল না। সম্প্রতি অভিনেত্রী তাঁর এক বন্ধুর বিয়েতে গিয়েছিলেন। সেখানে গিয়ে বেশ কিছু ছবি তোলেন এবং সেগুলোকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। ব্যাস তাতেই যা হওয়ার হল!

ইনস্টাগ্রামে যেই অভিনেত্রী এই বিয়েবাড়ির ছবি পোস্ট করেন, অমনি বয়ে আসতে থাকে নেতিবাচক কমেন্টের ঝড়। একজন তাঁকে 'সতেরো নম্বর বিয়ের প্রস্তুতি' বলে খোঁচা দিতে ছাড়েন না।

বন্ধুর বিয়েতে একটি লাল শাড়ি পরে গিয়েছিলেন অভিনেত্রী। বেশ দেখাচ্ছিলও তাঁকে। তিনি বর বউয়ের চেয়ারে বসে কটি ছবি তোলেন। এবং সেটাই ইনস্টাগ্রামে পোস্ট করেন। আর সেই ছবিতেই এক ব্যক্তি লেখেন 'নাতি নাতনিদের সঙ্গে বিয়ে হবে।' আরেক ব্যক্তি লেখেন, 'প্রজাপতি বসলে বিয়ে, ফড়িং বসলে প্রেম। আমার তো মশা বসেছিল এবার কী হবে?'

তবে তাঁর এই পোস্টে যে কেবলই তাঁকে সমালোচনা সহ্য করতে হয়েছে এমনটা নয়। অনেকেই তাঁর সাজ, রূপের প্রশংসা করেছেন। বিয়ের বাড়ির সাজে তাঁকে কতটা মানিয়েছে সেটা জানিয়ে অনেকেই তাঁর তারিফ করেছেন।

তবে সব থেকে যেটা নজর কাড়ল সেটা হল এক ইনস্টাগ্রামবাসীর মন্তব্য। তিনি লেখেন, 'বছর হলে Year হয়, বন্ধু হলে Yaar হয়, এই সামান্য বানানটাও ঠিক করে লিখতে জানেন না?' তবে এখন শ্রাবন্তীর পোস্টে সঠিক বানান দেখাচ্ছে। অভিনেত্রী বোধহয় তাঁর ভুল শুধরে নিয়েছেন।

বন্ধ করুন