বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দিন দিন এরকম মোটা হচ্ছে কেন?’, জিৎ-শ্রাবন্তীর নাচ দেখে আজব প্রশ্ন তুলল নেটপাড়া
জিৎ-শ্রাবন্তীর নাচ। 
জিৎ-শ্রাবন্তীর নাচ। 

‘দিন দিন এরকম মোটা হচ্ছে কেন?’, জিৎ-শ্রাবন্তীর নাচ দেখে আজব প্রশ্ন তুলল নেটপাড়া

  • কারও কারও নাকি একদমই মনে ধরেনি সেই নাচ!

এই মুহূর্তে রমরমিয়ে চলছে ‘ডান্স বাংলা ডান্স’। যেখানে বিচারকের আসনে বসে মঞ্চ কাঁপাচ্ছেন জিৎ-শুভশ্রী-গোবিন্দা। দর্শকদের মধ্যে বরাবরই বেশ জনপ্রিয় এই ডান্স রিয়েলিটি শো। তবে, এবার প্রায় প্রতিদিনই থাকছে নতুন নতুন চমক। এক তো প্রায় ১ বছরের ব্রেক নিয়ে কাজে ফিরেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দ্বিতীয়ত, ফিরেছে জিৎ-শুভশ্রীও। আর তার থেকেও বড় চমক বলিউড স্টার গোবিন্দার বিচারকের আসনে বসা।

সম্প্রতি, ডান্স বাংলা ডান্সে অতিথি বিচারক হিসেবে হাজির ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্প্রতি চ্যানেলের ফেসবুক পেজে একটি নতুন ভিডিও আপলোড করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ‘জোশ’ সিনেমার ‘খুঁজেছি তোকে রাত বেরাতে’তে নাচ করছেন জিৎ আর শ্রাবন্তী। ফের একবার মঞ্চে রোম্যান্স করছেন এই জুটি। ভিডিও প্রকাশ্যে আসার সাথে সাথেই তা ভাইরাল হয়েছে। জিৎ-শ্রাবন্তীর ভক্তরা যেমন সেখানে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন, তেমনই কেউ কেউ আবার জমিয়ে নিন্দে করেছে শ্রাবন্তীর।

‘দিন দিন এত মোটা কেন হচ্ছে’, ‘মোটা হাতি’, ‘একদম ভালো লাগছে না দেখতে’র মতো নানা কমেন্ট পড়েছে সেই পোস্টে। যদিও দুই সহকর্মীর নাচ জমিয়ে উপভোগ করতে দেখা গিয়েছে শুভশ্রীকে! 

বরাবরই নেটপাড়ায় ট্রোলড হন শ্রাবন্তী। নতুন ভিডিও-ছবি আপলোড করলেই চলে তুমুল আলোচনা-সমালোচনা। তৃতীয় স্বামী রোশনের থেকে আলাদা হতে চেয়ে ডিভোর্স ফাইল করেছেন তিনি। সঙ্গে চেয়েছেন খোরপোশও! এদিকে আবার আবাসনেরই এক বাসিন্দা ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের গল্প সামনে এসেছে। শোনা গিয়েছিল, তাঁর সঙ্গেই নাকি মলদ্বীপ ও জিম করবেটে গিয়েছিলেন অভিনেত্রী।

বন্ধ করুন