বাড়ি > বায়োস্কোপ > আজ শ্রাবন্তীর ছেলে ঝিনুকের জন্মদিন : বিশেষ শুভেচ্ছা বার্তা এল রোশনের তরফে
শ্রাবন্তীর জন্মের পরের দিনই ছেলের জন্ম (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তীর জন্মের পরের দিনই ছেলের জন্ম (ছবি-ইনস্টাগ্রাম)

আজ শ্রাবন্তীর ছেলে ঝিনুকের জন্মদিন : বিশেষ শুভেচ্ছা বার্তা এল রোশনের তরফে

 শ্রাবন্তীর জন্মদিনের পরদিনই নায়িকার পুত্র ঝিনুকের জন্মদিন। সপরিবারের আপতত ছুটি কাটাচ্ছেন নায়িকা। 

 শ্রাবন্তীর পরিবারে এখন সেলিব্রেশনের জোয়ার। ১৩ অগস্ট নায়িকার জন্মদিন। শুধু তাই নয়, একই দিনে জন্মেছেন রোশনও। সেই সেলিব্রেশনের রেশ কাটতে না কাটতেই আরও একটা বিশেষ দিন। ১৪ অগস্ট শ্রাবন্তীর একমাত্র পুত্র অভিমন্যুর জন্মদিন। যাকে ঝিনুক বলেই ডাকেন বাড়ির সকলে। দেখতে দেখতে অনেকটা বড় হয়ে গিয়েছে ঝিনুক। এখন মায়ের চেয়েও মাথায় লম্বা সে। ছেলের জন্মদিনে একটা মিষ্টি ছবি পোস্ট করে শ্রাবন্তী লিখলেন, ‘শুভ জন্মদিন আমার সূর্যের কিরণ, মা তোকে অনেক ভালোবাসে’। 

শ্রাবন্তীর ইনস্টা পোস্টে ঝিনুককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে টলিপাড়ার মহিলা ব্রিগেড, নুসরত, কৌশানি,শুভশ্রী সকলেই ভালোবাসা উজাড় করে দিয়েছেন। এদিন শ্রাবন্তীর স্বামী রোশনও ঝিনুকের জন্মদিনে শুভেচ্ছা জানান সোশ্যাল মিডিয়ায়। থাইল্যান্ড ভ্যাকেশনের একটি ছবি শেয়ার করেন রোশন। যেখানে সুইমিং পুলে ‘চ্যাম্প’ ঝিনুকের সঙ্গে পাওয়া গেল রোশনকে। চ্যাম্প, এই নামেই শ্রাবন্তীর প্রথম স্বামীর সন্তানকে আদর করে ডাকেন রোশন। দুজনের মধ্যে ভীষণ বন্ধুত্ব। আর সেই ভালোবাসাই ধরা পড়েছে এই ছবিতে। 

View this post on Instagram

Happy birthday my champ love you @abhimanyuchatterjeee

A post shared by Singh Roshan (@singhroshan399) on

অগস্ট মানেই শ্রাবন্তীর জীবনে খুশির জোয়ার। এইমাসে দু-বার জন্ম হয়েছে তাঁর। আসলে মা হওয়া মানেও তো মেয়েদের পুর্নজন্ম সেই কথায় বলে থাকেন অভিনেত্রী।সূত্রের খবর এই সেলিব্রেশনটা আরও জমজমাট করতে সপরিবারে সমুদ্রের পারে হাজির হয়েছেন নায়িকা। রোশন, ঝিনুক এবং দিদি-জামাইবাবুর সঙ্গে গতকাল ভোরেই সমুদ্র সৈকতে পৌঁছেছেন নায়িকা। সেই ঝলক উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। জয়গাটি সম্পর্কে পরিষ্কার কোনও তথ্য না পাওয়া গেলেও ছবি দেখে মনে হচ্ছে মন্দারমনি গিয়েছেন শ্রাবন্তী। 

সপরিবারে সমুদ্রের ধারে শ্রাবন্তী, রয়েছেন দিদি স্মিতা ঘোষ,জামাইবাবু সুজয় ঘোষ, রোশন, ঝিনুক (ছবি সৌজন্যে-স্মিতা ঘোষ)
সপরিবারে সমুদ্রের ধারে শ্রাবন্তী, রয়েছেন দিদি স্মিতা ঘোষ,জামাইবাবু সুজয় ঘোষ, রোশন, ঝিনুক (ছবি সৌজন্যে-স্মিতা ঘোষ)
একসঙ্গে দুই বোন (ছবি-ফেসবুক)
একসঙ্গে দুই বোন (ছবি-ফেসবুক)

মায়ের মতো ছেলের সবচেয়ে প্রিয় পাঁঠার মাংস। তাই এদিনের মেন্যুতে মটন মাস্ট, আর ঝিনুকের জন্য অনলাইনে স্পেশ্যাল উপহারও কিনেছেন অভিনেত্রী। শ্রাবন্তী জানিয়েছেন, ‘মিউজিকের প্রতি খুব আগ্রহ ঝিনুকের। তাই এমন কিছু কিনেছি যা ওর কাজে লাগবে’। 

View this post on Instagram

Happy Mother’s Day ❤️ @abhimanyuchatterjeee

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের ছেলের ঝিনুক। ছেলের সব দায়িত্ব বরাবরই একাই সামলেছেন শ্রাবন্তী। নায়িকার নয়নের মণি ঝিনুক। 

বন্ধ করুন