বাংলা নিউজ > বায়োস্কোপ > দাদাগিরি: সৌরভের ফোন পেয়েই নিজের গলার আওয়াজ বদলে ফেলেছিলেন শ্রাবন্তী, কিন্তু কেন?
দাদাগিরিতে শ্রাবন্তী।

দাদাগিরি: সৌরভের ফোন পেয়েই নিজের গলার আওয়াজ বদলে ফেলেছিলেন শ্রাবন্তী, কিন্তু কেন?

  • হেসেই ফেলেন অভিনেত্রী সেই অভিযোগ শুনে। কেন এরকম করেছিলেন সেটাও জানালেন। 

দাদাগিরির গোল স্পেশ্যাল এপিসোডে এসেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর সেখানেই জানা গেল অভিনেত্রীর গোপন গুণ। যা এতদিন সকলের সামনে থেকে তিনি লুকিয়ে রেখেছিলেন। কী সেটা? চাইলেই নিজের গলার আওয়াজ তিনি বদলে ফেলতে পারেন। বাচ্চা থেকে পুরুষ, গলা থেকে অনায়াসে বের করতে পারেন শব্দ!

আর এটা নিয়েই দাদার প্রশ্ন, ‘আমি তো তোমায় একদিন ফোন করেছিলাম তুমি অন্যের গলায় কথা বলেছিলে?’ যাতে শ্রাবন্তীর সলজ্জ জবাব, তিনি জানতেন না। জানলে কখনও এমনটা করতেনই না! যদিও পরে সৌরভ জানান, তিনি মজা করছেন। তিনি এরকম করেননি। তবে সবার থেকে শুনেছেন অচেনা নম্বর থেকে ফোন এলেই শ্রাবন্তী পুরুষের গলা করে সেই ফোন ধরে। তারপর ‘শ্রাবন্তী নেই’ বলে ফোন কেটে দেয়।

এরপর হেসেই ফেলেন অভিনেত্রী। বলেন, ব্যস এবার সবাই জেনে গেল। আমার এই ট্রিক মনে হয় আর কাজে আসবে না। সঙ্গে শ্রাবন্তী আরও জানালেন, তাঁর আরেক বড় গুন হল দেরি করে পৌঁছন। বহুবার ফ্লাইট মিস করেছেন। এমনকী, মলদ্বীপ যাওয়ার সময় যেদিনের টিকিট পরেরদিন এয়ারপোর্টে যান। সিকিউরিটি অফিসার ভুল ধরিয়ে দেয়। তারপর বিমানবন্দরে বসে তাঁকে ফের টিকিট কাটতে হয়।

এসব শুনে দাদার জবাব, ‘তোমাকে দেখে লাজুক মনে হয়। তুমি তো একেবারেই নও’!

প্রসঙ্গত, বর্তমান প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সাথে মলদ্বীপ গিয়েছিলেন তিনি। সাথে ছিল ছেলে অভিমন্যু আর ছেলের বান্ধবী দামিনী ঘোষ।

বন্ধ করুন