বাংলা নিউজ > বায়োস্কোপ > ফ্যানদের কাছে শ্রাবন্তীর আদুরে আবদার! ‘তুমি বছর-বছর বিয়ে ভেঙে দাও’, উঠল অভিযোগ
শ্রাবন্তী চট্টোপাধ্যায়। (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তী চট্টোপাধ্যায়। (ছবি-ইনস্টাগ্রাম)

ফ্যানদের কাছে শ্রাবন্তীর আদুরে আবদার! ‘তুমি বছর-বছর বিয়ে ভেঙে দাও’, উঠল অভিযোগ

  • ‘ভালো বন্ধু’ অভিরূপের জন্যই কি এই আবদার শ্রাবন্তীর, জানতে ইচ্ছুক সকলেই। 

বর্ষায় বেশ রোম্যান্টিক মুডে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আপাতত তাঁকে নিয়ে চর্চাও তো কম হচ্ছে না। এই বলছেন প্রেমের ওপর ভরসা আছে, তো খানিক পরেই বলছেন কাজে ফিরতে মন চাইছে! ঠিক কী চাইছেন অভিনেত্রী। টলিপাড়ার অন্দরে খবর তো সকলেরই জানা হয়ে গিয়েছএ নিশ্চয়ই। ফের প্রেমে পড়েছেন অভিনেত্রী। এইবার তিনি মন দিয়েছেন কলকাতা শহরের প্রখ্যাত ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। 

সম্প্রতি ইনস্টায় একটি রিল ভিডিয়ো শেয়ার করেন শ্রাবন্তী নিজের ছবির জনপ্রিয় গান ‘কিছু আবদারের জানি নেই মানে’-তে। সেখানে নায়িকার মিষ্টি এক্সপ্রেশন সকলেরই মন কেড়েছে। ‘উফফ দিদি তুমি এখনও এত সুন্দরী কী করে বলো তো’, ‘এখনও বাচ্চা মেয়েটাই আছো’, ‘এত গ্ল্যামার কী করে থাকে তোমার’-এর মতো নানা কমেন্ট পড়েছে।

তবে কেউ কেউ অভিযোগও জানিয়েছেন। পছন্দের নায়িকার এভাবে বারবার বিয়ে ভেঙে দেওয়া তাঁদের মোটেই ভালো লাগছে না। তাই তো তাঁরা কমেন্ট বক্সেই অভিযোগ জানিয়েছেন। ‘কেন তুমি এরকম করো বলো তো?’, ‘তোমার ৪ নম্বর বিয়ের অপেক্ষায় রইলাম’, ‘বছর বদলানোর আগেই তোমার বর বদলে যায়’-এর মতো একাধিক কমেন্ট পড়েছে সেখানে!

শ্রাবন্তীর ছবিতে এক নেটিজেনের কমেন্ট।
শ্রাবন্তীর ছবিতে এক নেটিজেনের কমেন্ট।

সম্প্রতি, 'বিয়ের উপর থেকে ভরসা ওঠেনি। তবে সম্পর্কে জড়ানোর আগে দশবার ভাবব' ক্যালকাটা টাইমস-কে দেওয়া এক সাক্ষাৎকারে এমনই মন্তব্য করেন শ্রাবন্তীর। নায়িকার কথায়, 'আমি এমন মানসিক অবস্থাতেই নেই যে প্রেম কিংবা বিয়ের কথা ভাবব। তবে আমি এখনও ভালোবাসায় বিশ্বাস করি। আমার পরিবার, বিশেষত আমার বোন সেই আস্থাকে আঁকড়ে রাখতে সাহায্য করেছে'। 

অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম-প্রসঙ্গে শ্রাবন্তী জানিয়েছেন, 'আমি তো কন্ট্রোভার্সি কুইন। তাই আমাকে নিয়ে লোকজন যা ইচ্ছে তাই বলেঅভিরূপ সিঙ্গেল। আর আমি সেপারেটেড। সেই কারণেই ডেটিং নিয়ে চর্চাটা জোরালো। আমরা বিষয়টিকে আমল দিচ্ছি না'।

বন্ধ করুন