বাংলা নিউজ > বায়োস্কোপ > অভিরূপ নন, অন্য পুরুষের বুকে মাথা রেখে কাশ্মীরে রোম্যান্স শ্রাবন্তীর! কে সে?
কাশ্মীরে শ্রাবন্তী। 

অভিরূপ নন, অন্য পুরুষের বুকে মাথা রেখে কাশ্মীরে রোম্যান্স শ্রাবন্তীর! কে সে?

  • বলিউডি স্টাইলে বরফের মাঝে শিফন শাড়িতে দেখা মিলল নায়িকার!

রবিবার সোশ্যাল মিডিয়ায় কতগুলো ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। এক্কেবারে বলিউডি স্টাইলে বরফের মাঝে শিফন শাড়িতে দেখা মিলল সুন্দরীর। ছবি দেখে বাহবা ভক্তদের। তারমধ্যে একটা ছবিতে আবার এক সুপুরুষের বুকে মাথা রেখেছেন তিনি! তবে সেই পুরুষ কিন্তু নায়িকার বর্তমান প্রেমিক অভিরূপ নন, কে তাহলে?

আপাতত কাশ্মীরে রয়েছেন তিনি। তবে এবারের শুধু ঘুরুঘুরু নয়, বরং কাজের জন্যই গিয়েছেন। আর সঙ্গের ওই পুরুষ হলেন ওম সাহানি। রূপোলি পর্দায় প্রথমবার জুটি বাঁধাতে চলেছেন শ্রাবন্তী-ওম। স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে তাঁদের। সিনেমার নাম ‘ভয় পেয়ো না’। হরর থ্রিলার ঘারানার এই ছবির পরিচালনায় নবাগত পরিচালক অয়ন দে।

মার্চের শুরুতেই কাশ্মীরে যায় ছবির টিম। এয়ারপোর্ট থেকে ছবিও শেয়ার করে ওম-শ্রাবন্তী, সাথে ওমের স্ত্রী মিমি দত্ত। বছর খানেক আগেই ‘হুল্লোড়’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন ওম-শ্রাবন্তী, তবে সেইবার তাঁদের জোড়িদার ছিল দর্শনা ও সোহম, কিন্তু এবার বদলে গেছে সম্পর্কের সমীকরণ।

এদিকে আবার রোশনের সাথে ডিভোর্স ফাইল করার আগে থেকেই শ্রাবন্তীর সাথে নাম জড়িয়েছে অভিরূপ নাগ চৌধুরীরর। গত সপ্তাহে শ্রাবন্তীর বাড়ির কালীপুজোতে প্রথমবার একসাথে ক্যামেরাবন্দি হতে দেখা গিয়েছিল তাঁদের। শ্রাবন্তীর বিলাসবহুল আবাসনেরই বাসিন্দা সে। ইতমধ্যে তাঁদের আংটি বদলের খবরও সামনে এসেছে। টিনসেল টাউনের খবর ডিভোর্স হয়ে গেলেই চার নম্বর বার বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী।

বন্ধ করুন