বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti: ফ্যাট ঝরিয়ে ফেলতে জিমে শ্রাবন্তী,‘চতুর্থ বিয়ের প্রস্তুতি নাকি?’ ধেয়ে এল কটাক্ষ
শ্রাবন্তীর ফিটনেস মন্ত্রা (ছবি-ইনস্টাগ্রাম)

Srabanti: ফ্যাট ঝরিয়ে ফেলতে জিমে শ্রাবন্তী,‘চতুর্থ বিয়ের প্রস্তুতি নাকি?’ ধেয়ে এল কটাক্ষ

  • Srabanti Fitness video: পুজোর আগে বেলি ফ্যাট ঝেরে ফেলতে চান শ্রাবন্তী! দেখুন জিমখানায় কঠিন ব্যায়ামে ব্যস্ত নায়িকা, সেই ভিডিয়ো তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

তাঁর সৌন্দর্যের পাশে যেন সবাই ফিকে! টলিউডের অন্যতম গ্ল্যামারাস ডিভা শ্রাবন্তী। তবে ফিটনেসের ব্যাপারে খুব বেশি সচেতন নায়িকা এমনটা বলা যাবে না। কিন্তু সম্প্রতি শরীরচর্চায় ভারী মন নায়িকার। বছরখানেক আগেই জিমখানা খুলেছিলেন শ্রাবন্তী। আজকাল প্রায়শই শরীরচর্চার ভিডিয়ো পোস্ট করছেন তিনি।

সম্প্রতি গোলাপি টিশার্ট আর কালো শর্টসে জিমে গিয়ে ঘাম ঝরালেন নায়িকা। শারীরিক কসরৎ করতে গিয়ে হাঁফ ধরে যাচ্ছে কিন্তু তিনি থামছেন না। শ্রাবন্তীর এই ভিডিয়ো এখন বিদ্যুৎ গতিতে ভাইরাল। সুন্দরী এই নায়িকাকে হালফিলে ওজন বেড়ে যাওয়া নিয়ে কটাক্ষ শুনতে হয়েছে। তবে কটাক্ষের কারণে নয় নিজেই ফিট থাকার জন্য নয় নিজেকে ফিট রাখতেই নাকি আজকাল জিমে মন দিয়েছেন শ্রাবন্তী। শ্রাবন্তীর এই শরীরচর্চার ভিডিয়ো ঘিরেও ট্রোলিং কম হয়নি। কেউ তাঁকে ‘বেলি ফ্যাট’ কমানোর পরামর্শ দিয়েছেন কেউ আবার বিদ্রুপ করে লিখেছেন, ‘চতুর্থ বিয়ের প্রস্তুতি শুরু করলে নাকি?’ কারুর আবার মত, পুজোর কথা মাথায় রেখেই টোনড ফিগারে আগ্রহী নায়িকা।

শ্রাবন্তী নিজেও জিমের কর্ণধার, মধ্যমগ্রাম অঞ্চলে তাঁর একটি ফিটনেস স্টুডিও আছে। হয়ত অন্যকে অনুপ্রাণিত করতেই জিমে ছুটছেন নায়িকা। আইনিভাবে এখনও আলাদা হননি রোশন-শ্রাবন্তী, কিন্তু নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই টলি নায়িকা এমন গুঞ্জন। শ্রাবন্তী-অভিরূপের প্রেম এখন টলিপাড়ার ওপেন সিক্রেট। এখন সব জায়গাতেই শ্রাবন্তীর সঙ্গী অভিরূপ। দিনকয়েক আগেই এক সাক্ষাৎকারে ঘনিষ্ঠ বন্ধু অভিরূপকে নিয়ে আক্ষেপের সুরে শ্রাবন্তী বলেছিলেন, ‘(অভিরূপের ব্যাপারে) যেটা আমার খারাপ লাগে তা হল কাজের পর খুব ল্যাদ খায়। জিম করতে বলি তাও করে না।’

আজকাল তো সোশ্যাল মিডিয়াতেও দুজনের মাখামাখি দেখবার মতো। কদিন আগেই ইনস্টাগ্রামে অভিরূপ জানিয়েছিলেন তাঁর ড্রিম গার্লের কথা। তাঁর আদর্শ জীবনসঙ্গিনী কেমন হবে? লি রেয়ানের কথা ধার করে অভিরূপ লিখেছিলেন, ‘আমার আদর্শ সঙ্গী একটু পাগলি হবে,কিন্তু তার সঙ্গে আমি অনেকক্ষণ কথা বলতে পারব। আমার জন্য কেউই খুব বেশি পাগল হয় না, তাই যত পাগল হবে ততই ভালো। আমার একটু পাগল সুন্দরীই পছন্দ।’

এই পোস্টের মন্তব্য বাক্সে জ্বলজ্বল করছে শ্রাবন্তী কমেন্ট। চোখে হাত রাখা বানরের ইমোজি শেয়ার করেছেন নায়িকা। যার অর্থ হল লজ্জা মেশানো ভয়! অভিরূপের মন্তব্যে যে লাজে রাঙা নায়িকা, তা বেশ স্পষ্ট।

ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই লাইমলাইটে থাকেন শ্রাবন্তী। অভিনেত্রীর কাজ নিয়ে যতটা না চর্চা হয়, তার থেকে বেশি চর্চা হয় ব্যক্তিগত জীবন নিয়ে। শ্রাবন্তীর পরপর তিনটে বিয়ে ভেঙেছে তবে সেই নিয়ে থোড়াই কেয়ার! জীবনটা নিজের মতো করে বাঁচতে চান শ্রাবন্তী।

আপতত রোশন-শ্রাবন্তীর ডিভোর্স মামলা আদালতে বিচারাধীন। সেই মামলা মিটলে কি চার নম্বরবার ছাদনা তলায় বসবেন শ্রাবন্তী? সেটাই এখন সবচেয়ে বড় প্রশ্ন।

বন্ধ করুন