বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের সঙ্গে ছবি পোস্ট শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশনের! কারণ কী?
শ্রাবন্তী ও রোশন
শ্রাবন্তী ও রোশন

সুশান্তের সঙ্গে ছবি পোস্ট শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশনের! কারণ কী?

  • ছবি ঘিরে নেটিজেনের একাংশের মধ্যে জোর জল্পনা শুরু হয়।

নতুন ছবি পোস্ট করে জল্পনা উস্কে ছিলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি পোস্ট করেন রোশন। বড্ড অদ্ভুত সেই ছবি। 

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে নিজের ছবি কোলজ করে পোস্ট করতে দেখা যায় তাঁকে। পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘নো ক্যাপশন’। এমনকি কমেন্ট বক্সের সেকশন বন্ধ করে রেখেছেন তিনি। আচমকা কেন সুশান্তের সঙ্গে কোলাজ করে ছবি পোস্ট করলেন রোশন! ছবি ঘিরে নেটিজেনের একাংশের মধ্যে জোর জল্পনা শুরু হয়। যদিও সে বিষয় কোনো রকম মন্তব্য করেননি রোশন সিং।

প্রসঙ্গত, চলতি বছর ১৪ জুন মৃত্যু হয় বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। বান্দ্রার কার্টার রোডের ফ্ল্যাট থেকে মেলে সুশান্তের দেহ। অভিনেতার মৃত্যু ঘিরে সৃষ্টি হয় প্রচুর জলঘোলা। 

এদিকে, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তাঁর তৃতীয় স্বামী রোশন সিংয়ের ব্যক্তিগত জীবনের সমীকরণ নিয়ে গত কয়েকমাসে সরগমর সোশ্যাল মিডিয়া। শ্রাবন্তী এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন। রোশনের সঙ্গে সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করতে চান না তিনি, অন্যদিকে রোশন জানিয়েছেন- ‘পুজোর আগে থেকেই আমরা আলাদা থাকছি। অতীতের সম্পর্ককে আমি শ্রদ্ধা করি, এর বেশি কিছু বলব না’। ব্যক্তিগত জীবন নিয়ে তাঁরা কেউই এখনো মুখ খোলেননি। 

কেন রোশন সিং প্রয়াত অভিনেতার ছবি কোলাজ করে নিজের সামাজিক মাধ্যমে পোস্ট করলেন? নেটিজেনের একাংশ এখনো উত্তরের খোঁজে। 

বন্ধ করুন