বাংলা নিউজ > বায়োস্কোপ > একমাত্র পুত্র ঝিনুকের জন্মদিন, নিজের ‘পৃথিবী’কে ভালবাসায় ভরিয়ে দিলেন শ্রাবন্তী
ছেলের সঙ্গে শ্রাবন্তী (ছবি ইনস্টাগ্রাম)
ছেলের সঙ্গে শ্রাবন্তী (ছবি ইনস্টাগ্রাম)

একমাত্র পুত্র ঝিনুকের জন্মদিন, নিজের ‘পৃথিবী’কে ভালবাসায় ভরিয়ে দিলেন শ্রাবন্তী

  • ১৩ অগস্ট অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জন্মদিন ছিল। ঠিক তাঁর একদিন পরই ছেলে ঝিনুকের জন্মদিন।

টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়। প্রেম থেকে বিবাহ তাঁর ব্যক্তিগত জীবন ঘিরে চর্চার শেষ নেই। তিনি জীবনে বেঁচেছেন নিজের শর্তে। নায়িকার একমাত্র ছেলের নাম ঝিনুক তথা অভিম চট্টোপাধ্যায়। অভিনেত্রীর জীবনের বেশিরভাগ অংশজুড়ে রয়েছে ঝিনুক। হাজারো বিতর্কের মাঝেও ছেলেকে আগলে রেখেছেন নায়িকা। বিন্দুমাত্র বিতর্কের আঁচ পড়তে দেননি ছেলের ওপর।

১৪ অগাস্ট ঝিনুকের জন্মদিন। ছেলেকে ঝিনুক নামেই ডাকেন শ্রাবন্তী। তাই ঘড়ির কাটা বারোটা পেরোতেই জন্মদিনে ছেলেকে আদুরে শুভেচ্ছা জানিয়ে একটি মিষ্টি ছবি শ্রাবন্তী পোস্ট করেন নিজের সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার পৃথিবী…. হ্যাশট্যাগ অভিমন্যু চট্টোপাধ্যায়'। মাম্মি শ্রাবন্তী ছবি পোস্ট করতেই কমেন্ট বক্সে অভিমন্যুর জন্য উপচে পড়ছে শুভেচ্ছা এবং ভালবাসার বন্যা। অভিনেত্রী ইন্ডাস্ট্রির সহকর্মী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, নুসরত জাহান থেকে পার্ণো মিত্র সহ অনুরাগীদের শুভেচ্ছা জানাতে দেখা যায় পোস্টে।

খুব অল্প বয়সে বিয়ে করেছেন শ্রাবন্তী। মা-ও হয়েছেন অনেক অল্প বয়সে। শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। ছেলের সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নায়িকার। 

চলতি বছরের শুরুতেই প্রেম সম্পর্কে শিলমোহর দিয়েছেন শ্রাবন্তী-পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। অভিমন্যুর প্রেমিকার নাম দামিনী ঘোষ। পেশাদার মডেল সে। মডেল দামিনী ঘোষের সঙ্গে অভিমন্যুর সম্পর্কের কথা দীর্ঘ সময় ধরেই ছিল ওপেন সিক্রেট। ছেলের গার্লফ্রেন্ডের সঙ্গেও দারুণ বন্ডিং শ্রাবন্তীর। অভিমন্যু-দামিনীর সম্পর্কের বয়স প্রায় ৪ বছর। ২০১৭ সাল থেকেই প্রেম সম্পর্কে আবদ্ধ এই দুই পড়ুয়া। মডেলিংয়ের পাশাপাশি পড়াশোনাও জারি রেখেছেন দামিনী। অন্যদিকে অভিনয় নয়, বরং মিউজিকের প্রতি ঝোঁক রয়েছে শ্রাবন্তী পুত্রের।

 

বন্ধ করুন