বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti Chatterjee: ‘ডান্স বাংলা ডান্স’এ পান্তাভাত গানে ঠুমকো শ্রাবন্তীর! হাঁ হয়ে দেখল জিৎ-শুভশ্রী
চুটিয়ে নাচলেন শ্রাবন্তী। 
চুটিয়ে নাচলেন শ্রাবন্তী। 

Srabanti Chatterjee: ‘ডান্স বাংলা ডান্স’এ পান্তাভাত গানে ঠুমকো শ্রাবন্তীর! হাঁ হয়ে দেখল জিৎ-শুভশ্রী

  • শ্রাবন্তীর নাচ দেখে মুগ্ধ দর্শকও!

বাংলার ডান্স রিয়েলিটি শো-র মধ্যে বিশেষ জনপ্রিয় ‘ডান্স বাংলা ডান্স’! আপাতত জিৎ-শুভশ্রীর জাদুতে মুগ্ধ দর্শক। টলিপাড়ায় একসময় ফেমাস জুটি ছিলেন তাঁরা। একাধিক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। আর ফের একবার তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’এ। সঙ্গে আবার, মা হওয়ার পরেও এটা শুভশ্রীর প্রথম কাজ। 

সম্প্রতি ডান্স শো-তে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন শ্রাবন্তী মুখোপাধ্যায়। টলি-নায়িকাদের মধ্যে শ্রাবন্তীর জনপ্রিয়তাও আকাশছোঁয়া। অভিনয় থেকে শুরু করে অভিনত্রীর ফোটোশ্যুট, কিংবা চর্চিত প্রেম থাকে খবরে। আর এবার শ্রাবন্তী নিজের ‘জলওয়া’ দেখালেন ‘ডান্স বাংলা ডান্স’র মঞ্চে। 

ডান্স বাংলা ডান্সের পুনর্মিলন পর্বে উপস্থিত ছিল ‘পান্তাভাত’ কুন্ডু। অর্থাৎ দীপান্বিতা। ডান্স বাংলা ডান্সের ষষ্ঠ সিজনের প্রতিযোগী ছিল সে। তখন তার বয়স চার কিংবা পাঁচ। মিঠুন চক্রবর্তী তার আদর করে নাম রেখেছিল ‘পান্তাভাত’। দীপান্বিতার নাচ দেখে এত মুগ্ধ হন শ্রাবন্তী যে অনুরোধ করেন শেখাতে হবে তাঁর ট্রেডমার্ক ‘পান্তাভাত’র নাচ। আর নিজেই চলে আসেন স্টেজে। পা মেলান দীপান্বিতার সঙ্গে। তাঁদের যুবলবন্দী হাঁ হয়ে দেখলেন জিৎ আর শুভশ্রী।

প্রসঙ্গত, বর্তমানে কাজ নিয়ে বেশ ব্যস্ত শ্রাবন্তী। সঙ্গে ব্যক্তিগত জীবনেও চলছে ওঠাপড়া। তৃতীয় স্বামী রোশন সিং-র থেকে মুক্তি চেয়ে ডিভোর্মাসের মলা করেছেন। এমনকী, শোনা যায়চ্ছে, বিচ্ছেদের পাশাপাশি চেয়েছেন খোরপোশও। সঙ্গে আবার শ্রাবন্তীর ‘নতুন প্রেম’ হিসেবে উঠে আসছে অভিরূপ নাগ চৌধুরীর নাম। যাঁর সঙ্গেই নাকি মলদ্বীপ আর জিম করবেট গিয়েছিলেন তিনি।

বন্ধ করুন