বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমার জীবন, নিয়মও আমার', সোজাসাপ্টা কথা শ্রাবন্তীর
একাধিক কাজ নিয় ব্যস্ত শ্রাবন্তী।

'আমার জীবন, নিয়মও আমার', সোজাসাপ্টা কথা শ্রাবন্তীর

  • ইন্ডাস্ট্রিতে দু'দশক পার। কাজের তুলনায় ব্যক্তিজীবন নিয়ে বেশি চর্চায় থাকেন শ্রাবন্তী। একাধিক বিয়ে, সম্পর্ক নিয়ে নিয়মিত ধেয়ে আসে কটাক্ষবাণ।

যা মুখে বলা যায় না, তা-ই নানা পোস্টার আকারে বেরিয়ে আসে নেটমাধ্যমে। মনের ভাব প্রকাশ করার এই সহজ পন্থা ব্যবহারে তারকাদের জুড়ি মেলা ভার। সেই তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নামটা বেশ উপরের দিকেই। স্বামীর সঙ্গে বিতণ্ডা হোক বার প্রেমিকের প্রতি অনুরাগ, ইনস্টাগ্রামের সুবাদে ফুটে ওঠে সবই।

সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করেছেন শ্রাবন্তী। সাদা-কালো শার্ট, সুনিপুন রূপটানে লেন্সবন্দি হয়েছেন নানা ভঙ্গিতে। তাঁকে দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন অনেকেই। কিন্তু সেই পোস্টের বিবরণীও কিছু কম কৌতূহল জাগায় না।

কী লিখেছেন অভিনেত্রী?

সেখানে লেখা, 'আমার জীবন তাই নিয়মও আমার। মেজাজও আমার।'

ইন্ডাস্ট্রিতে দু'দশক পার। কাজের তুলনায় ব্যক্তিজীবন নিয়ে বেশি চর্চায় থাকেন শ্রাবন্তী। একাধিক বিয়ে, সম্পর্ক নিয়ে নিয়মিত ধেয়ে আসে কটাক্ষবাণ। তাই কি আকারে-ইঙ্গিতে এই বার্তা? ব্যক্তিগত বিষয়ে যে কারও হস্তক্ষেপ প্রত্যাশিত নয়, সে কথাই বুঝিয়ে দিলেন আরও একবার? অভিনেত্রীর এই পোস্ট দেখার পর এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনুরাগীমহলে।

শ্রাবন্তীকে শেষ দেখা গিয়েছে 'ভয় পেও না'তে। ওম সাহানির বিপরীতে। বক্স অফিসে বিশেষ চাপ ফেলতে পারেনি এই ছবি। আপাতত অভিনেত্রীর হাতে একগুচ্ছ কাজ। লাইট-ক্যামেরা-অ্যাকশনের চিরাচরিত হাঁকডাকের মাঝেই দিন কাটছে তাঁর।

রোশন সিংহের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে আগেই। এক ছাদের তলায় থাকেন না তাঁরা। গুঞ্জন, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে বুঁদ শ্রাবন্তী। অভিনেত্রীর প্রেমিক তাঁর প্রতিবেশীও বটে। একসঙ্গে পৌঁছে যান টলিপাড়ার বিভিন্ন পার্টিতে। নতুন সম্পর্ক নিয়ে যদিও মুখে কুলুপ শ্রাবন্তীর।

বন্ধ করুন