বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti: কীভাবে চিনবেন শ্রাবন্তীর কাছের মানুষকে? গোপন কথা ফাঁস করলেন অভিনেত্রী
শ্রাবন্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তী। (ছবি-ইনস্টাগ্রাম)

Srabanti: কীভাবে চিনবেন শ্রাবন্তীর কাছের মানুষকে? গোপন কথা ফাঁস করলেন অভিনেত্রী

  • কাকে বেশি ভালোবাসেন তিনি, জানালেন এভাবে!

মলদ্বীপে যে ছুটির মুডে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, একথা সকলের জানা। প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী, ছেলে অমিমন্যু ও ছেলের প্রেমিকা দামিনীকে নিয়েই তাঁর এই সফর। দ্বীপরাষ্ট্র থেকে একাধিক ছবি তিনি শেয়ার করেছেন নিজের সামাজিক মাধ্যমে। যা নিমেষে ভাইরাল হয়েছে। সুন্দরী নায়িকার প্রশংসাও কম হয়নি। 

শনিবার ইনস্টায় আরও একটি ছবি শেয়ার করলেন তিনি। যেখানে দেখা যাচ্ছে সি-রিসর্টের ডেকের সোফায় বসে ব্রেকফাস্ট করছেন তিনি। সামনে সাজানো খাবারের প্লেট। আর একটি প্লেটের দিকে আঙুল দিয়ে কিছু নির্দেশ করছেন। ক্যাপশনে লিখলেন, ‘আমি যদি আমার খাবার তোমার সঙ্গে শেয়ার করি, তাহলে বুঝবে সেটা একটা বড় ব্যাপার!’

অর্থাৎ, খাদ্যরসিক অভিনেত্রী কাছের মানুষ ছাড়া কারও সঙ্গে সেভাবে নিজের খাবার ভাগ করে নেন না। এবার প্রশ্ন উঠতেই পারে, শ্রাবন্তীর এই কাছের মানুষটি কে? অভিরূপ নাকি অভিমন্যু। প্রেমিক না ছেলে, কাকে দিয়েছেন নিজের খাবারের ভাগ। 

২০২০ সালের পুজো থেকে স্বামী রোশনের সঙ্গে আলাদা আছেন। সম্প্রতি তাঁর তৃতীয় স্বামী একসঙ্গে থাকতে চেয়ে আদালতের কাছে আবেদন করেছেন। কিন্তু বিচ্ছেদ চান নায়িকা। যদিও ঠিক কী কারণে রোশনের সঙ্গে তাঁর মনোমালিন্য তা সামনে আনেননি। তবে ছেলের সঙ্গে মা-বাবর সঙ্গেই থাকছেন। জানিয়েছেন আপাতত তাঁর পুরো ফোকাস কাজে, আর ছেলে ও বাবা-মায়ের ওপর। অন্য কোনও দিকে নজর দিতে তিনি রাজি নন।

বন্ধ করুন