বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti Chatterjee: প্রজাপতি উড়ছে নায়িকার মনে! বৃষ্টির দিনে ফের প্রেমে পড়ার বার্তা শ্রাবন্তীর
শ্রাবন্তী। 
শ্রাবন্তী। 

Srabanti Chatterjee: প্রজাপতি উড়ছে নায়িকার মনে! বৃষ্টির দিনে ফের প্রেমে পড়ার বার্তা শ্রাবন্তীর

  • অভিনেত্রীর ইনস্টা স্টোরি দেখে সকলেরই প্রশ্ন, তিনি কার কথা ভাবছেন?

মঙ্গলবার গোটা দিন মুষলধারে বৃষ্টিতে ভিজেছে শহর কলকাতা। আর আরবানের ফ্ল্যাট থেকে ঝমঝমে বৃষ্টি উপভোগ করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁকে নিয়ে নানা সময়ে নানা বিতর্ক লেগেই থাকে। তবে সেসবে তোয়াক্কা না করে জীবনকে উপভোগ করছেন নিজের শর্তে। আজ যেমন শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেল প্রজাপতির ছবি। তাতে আবার লেখা ‘গ্লো আপ’! ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’র ‘ম্যায় তেনু সমঝাওয়া কী’ বাজছে। 

সম্প্রতি তাঁর ও ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে টলিপাড়ায়। যদিও সেসব নিয়ে মাথা ঘামাননি একেবারেই। শোনা যায় অভিরূপের সঙ্গেই ছেলে অভিমন্যু ও ছেলের প্রেমিকা দামিনী ঘোষকে নিয়ে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন। এমনকী, অনেকের মত জিম করবেট জাতীয় উদ্যানে জঙ্গল সাফারিতেও অভিরূপ সঙ্গে ছিলেন। যদিও এই ট্যুরের সেরকম কোনও ছবি এখনও সামনে আনেননি তিনি। 

‘সুন্দরী’-স্ত্রীকে লুকিয়ে বিয়ে করেছিলেন রোশন। ২০১৯-এর জুন মাসে পঞ্জাবের এক গুরুদ্বারে হয়েছিল বিয়ে। বিয়ের পর শ্রবান্তী আর রোশনের ‘লাভিডাবি’ ফোটো ভাইরাল হত নেট দুনিয়ায়। আর তাতে ভালোবাসা উজার করে দিতেন অনুরাগীরাও। তবে ২০২০-র পুজো থেকেই আর একসঙ্গে থাকেন না তাঁরা। তৃতীয় স্বামী রোশন সিং-এর ওপর থেকেও উঠে গিয়েছে মন। আপাতত তিনি সিঙ্গেল, সেপারেটেড মম। ছেলে ঝিনুকের পড়াশোনার দিকে কড়া নজর রাখার পাশাপাশি নিজের কেরিয়ার নিয়েই বেশি ভাবছেন।

বন্ধ করুন