বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti Chatterjee: ছোট চুল, গোলাপি কাফতানে শ্রাবন্তী, কেউ কেউ বলছেন, এ যুগের ‘ড্রিম গার্ল’

Srabanti Chatterjee: ছোট চুল, গোলাপি কাফতানে শ্রাবন্তী, কেউ কেউ বলছেন, এ যুগের ‘ড্রিম গার্ল’

ছোট চুল, গোলাপি কাফতানে মোহময়ী শ্রাবন্তী

Srabanti Chatterjee: গোলাপি কাফতান ড্রেসে সকলের নজর কাড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সঙ্গে মানানসই গয়নায় একেবারে ড্রিম গার্ল লুকে ধরা দিলেন নায়িকা।

টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। এখন তিনি জিম করে, শরীরচর্চা করে রীতিমত ফিট অ্যান্ড স্লিম হয়ে গিয়েছেন তিনি। নিজের এই শরীরচর্চার একাধিক ছবি ভিডিয়ো তিনি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করে থাকেন। আর তাঁর সেই কসরত যে তাঁর চেহারায় দেখা যাচ্ছে সেটা অভিনেত্রীর নতুন ছবিগুলো দেখলেই বেশ বোঝা যায়। শ্রাবন্তী তাঁর চেহারার অতিরিক্ত ফ্যাট ঝরিয়েছেন। এমনকি এসবের চক্করে বদলে গিয়েছে তাঁর মুখের শেপও। কেটে ফেলেছেন চুল। এবার তিনি ধরা দিয়েছেন একদম অন্য লুকে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় আজকাল একাধিক ফটোশ্যুট করছেন। আর সেগুলোর ছবি মাঝে মধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন। এবার তাঁকে তেমনই এক ফটোশ্যুট থেকে ছবি শেয়ার করতে দেখা গেল। এখানে তাঁর পরনে ছিল গোলাপি রঙের একটি কাফতান। অভিনেত্রীর এই ড্রেসে ছিল প্লিটস এবং রাফল স্লিভ। এই পোশাকের সঙ্গে মানানসই পাথরের গয়না পরেছিলেন অভিনেত্রী। কোমরে ছিল পাথরের বেল্ট। হাতে পরে ছিলেন একটা বড় আংটি এবং ব্রেসলেট। হালকা মেকআপে একদম অনন্যা লাগছিল তাঁকে। সাজ কমপ্লিট করেছেন হাই হিল পরে। এই সাজে শ্রাবন্তীর থেকে নজর ফেরানো দায়।

এই রোজ পিঙ্ক পোশাকে একদম অন্যরূপে ধরা দিলেন তিনি। কলকাতা তথা পশ্চিমবঙ্গে যে গরমটা পড়েছে সেখানে কোনও অনুষ্ঠান থাকলে সেখানে কিন্তু আপনিও শ্রাবন্তীর মতো এমন সিল্কের কাফতান পরে যেতে পারেন। একটা গর্জিয়াস লুক যেমন পাবেন তেমনই পরতেও আরাম লাগবে আপনার।

শ্রাবন্তীর হাতে এখন ভরা কাজ। তিনি সদ্যই রাজর্ষি দের (Rajarshi De) সাদা রঙের পৃথিবী (Sada Ronger Prithibi) ছবির কাজ শেষ করলেন। আগামীতে তিনি শুভ্রজিতের (Subhrajit Mitra) দেবী চৌধুরানী (Devi Chowdhurani) ছবিতেও কাজ করবেন। থাকবেন মুখ্য ভূমিকায়। এছাড়াও তাঁকে একাধিক প্রজেক্টে দেখা যেতে চলেছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

দার্জিলিং হিলস বিশ্ববিদ্যালয় কি বন্ধ হয়ে যাবে?‌ পাহাড়ে উঠেছে প্রবল রাজনৈতিক তরজা DRS সফল হতেই লাফিয়ে উঠলেন অশ্বিন, রুটকে ফেরাতেই স্বস্তি ভারতের তৃণমূল জমানায় সন্দেশখালিই গলার কাঁটা, জ্যোতিপ্রিয় কতটা জড়িয়ে?‌ প্রশ্নে সংগঠন ২ মার্চ অবধি ভাগ্যবান থাকবে ৩ রাশি, শুক্রর কৃপায় প্রেমজীবনে আসবে সুখ, বাড়বে বৈভব BJPকে আটকাতে সন্দেশখালিতে রাজনৈতিক ১৪৪ ধারা জারি হয়েছে: সুকান্ত বেলিবাম্প নিয়ে মারামারি! আর্টিকেল ৩৭০ শনিবার ব্যবসা করে ৭.৫ কোটির, ২ দিনের আয় কত 'জিম্বাবর' বলে বিদ্রুপ, দর্শকদের জলের বোতল ছুঁড়ে মারতে গেলেন বাবর আজম- ভিডিয়ো আপত্তি তুলে নিয়েছে কেন্দ্র, ফের চালু বিশেষভাবে সক্ষমদের জন্য রাজ্যের পোর্টাল বিয়ের আসরে গিয়ে মত বদল করা প্রতারণা নয়, রায় সুপ্রিম কোর্টের শুধু খাবারের স্বাদই বাড়ায় না, চমৎকার গুণ রয়েছে কারি পাতায়! খেলে কী কী লাভ হয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.