বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti in Maldives: জলে ভেজা গা,পরনে কালো স্নানপোশাক, মলদ্বীপে কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন শ্রাবন্তী?
ফের মলদ্বীপে শ্রাবন্তী!

Srabanti in Maldives: জলে ভেজা গা,পরনে কালো স্নানপোশাক, মলদ্বীপে কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন শ্রাবন্তী?

  • মলদ্বীপে কালো মনোকিনিতে হট পোজ শ্রাবন্তীর! কার সঙ্গে ছুটির মেজাজে নায়িকা?

বছর ঘুরতে না ঘুরতেই ফের মলদ্বীপে শ্রাবন্তী। আসলে কাজ না থাকলে আজকাল কলকাতায় মন টিকছেন না নায়িকার। তাই কখনও দুবাই তো কখনও মলদ্বীপ, ব্যাগ-পত্তর গুছিয়ে বেরিয়ে পড়ছেন শ্রাবন্তী। নায়িকার ইনস্টাগ্রামের দেওয়াল জানান দিচ্ছে এই মুহূর্তে মলদ্বীপের অন্যতম বিলাসবহুল রিসর্টে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। 

সমুদ্রের অতল জলের দিকে অপলক দৃষ্টিতে চেয়ে আছেন শ্রাবন্তী, নায়িকার পরনে কালো রঙা মনোকিনি। চোখে রোদচশমা, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক। শ্রাবন্তীর শরীর থেকে ছুঁইয়ে পরছে জল। বোঝাই যাচ্ছে কয়েক মুহূর্ত আগেই নীল জলে গা ডুবিয়েছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘প্রশান্ত জলে দিকে অবাক হয়ে চেয়ে আছি’। 

এখন প্রশ্ন হল কার সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন শ্রাবন্তী? টেলিপাড়ায় আজকাল জোর ফিসফিসানি আজকাল অভিরূপ ছাড়া এক পা নড়েন না শ্রাবন্তী। টলিপাড়ার যে কোনও পার্টিতে আজকাল শ্রাবন্তীর পাশে দেখা যায় তাঁর নতুন প্রেমিককে। ঘুরতে গেলেও অভিরূপের সঙ্গেই কোয়ালিটি টাইম কাটান নায়িকা। তাই মলদ্বীপ শ্রাবন্তীর সঙ্গী কে তা বুঝতে খুব বেশি অসুবিধা হওয়ার কথা নয়।

শনিবার রাত থেকেই মলদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দি করে ইনস্টাগ্রামে তুলে ধরেছেন শ্রাবন্তী, রিসর্টের অন্দরের ঝলক উঠে এসেছে ইনস্টা স্টোরিতে। চাঁদের আলোয় স্নাত দ্বীপ রাষ্ট্রের নৈসর্গিক সৌন্দর্য ক্যামেরাবন্দি করেছেন অভিনেত্রী।

শ্রাবন্তীর চোখে মলদ্বীপ
শ্রাবন্তীর চোখে মলদ্বীপ

এদিন কখনও স্নানপোশাক তো কখনও ডিপ নেক পোশাকে পোজ দিয়েছেন শ্রাবন্তী। নায়িকার হট অবতার দেখে অনেকেই ট্রোল করেছেন। শ্রাবন্তীর ভাঙা বিয়ে থেকে ছেলের সঙ্গে সম্পর্ক, সব নিয়েই আক্রমণের মুখে শ্রাবন্তী। তবে ট্রোলারদের পাত্তা দেন না অভিনেত্রী। 

ফুরফুরে মেজাজে শ্রাবন্তী
ফুরফুরে মেজাজে শ্রাবন্তী

গত বছর অগস্ট মাসেই মলদ্বীপ ঘুরতে গিয়েছিলেন শ্রাবন্তী। সেই সময় ছেলে অভিমন্যু এবং তাঁর প্রেমিকা দামিনীও সঙ্গে গিয়েছিল। 

বন্ধ করুন