বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti Chatterjee: ‘দুটো আঙুল মানে কি আরও দুটো বিয়ে?’, করোনা টিকা নেওয়ার ছবি দিয়েও ট্রোলড শ্রাবন্তী
শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)

Srabanti Chatterjee: ‘দুটো আঙুল মানে কি আরও দুটো বিয়ে?’, করোনা টিকা নেওয়ার ছবি দিয়েও ট্রোলড শ্রাবন্তী

  • বিড়ম্বনা কমার যেন নাম নেয় না!

টলিউডের কনট্রোভার্সি কুইন হিসেবে বারবার নিজের নাম মেনে নিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের মুখেই স্বীকার করেছেন, ‘আমি যা করি সেটাই দেখি খবর হয়ে যায়’। আসলে অভিনেত্রীকে নিয়ে চর্চার শেষ নেই। বিশেষ করে তাঁর ব্যক্তিজীবন নিয়ে। কিছুদিন আগেই মলদ্বীপে ছুটি কাটিয়ে এসেছেন ছেলে অভিমন্যু ও ছেলের প্রেমিক দামিনীকে সঙ্গে নিয়ে। সেই ট্যুরে শ্রবান্তীর সঙ্গে ছিলেন তাঁর বর্তমান ভালোবাসার মানুষ অভিরূর নাগ চৌধুরী। যদিও অভিরূপের সোশ্যাল সাইটে মলদ্বীপ ভ্রমণের কোনওরকম ছবি মেলেনি। 

সম্প্রতি করোনার টিকা নেওয়ার ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি। সেখানে দেখা যাচ্ছে হাসিমুখে বাঁ হাতে টিকা নিচ্ছেন ৷ ডান হাত দিয়ে দেখাচ্ছেন ‘ভিকট্রি’ চিহ্ন ৷ তর্জনী এবং মধ্যমা দেখিয়ে শ্রাবন্তীর এই ইঙ্গিত নিয়েও শুরু হয়েছে জোর চর্চা। এই ছবি নিয়ে ফের ট্রোল করা হয়েছে অভিনেত্রীকে ৷ ভ্যাকসিন দেওয়ার সময়কার ছবি তোলা নিয়ে যেমন প্রশ্ন উঠেছে, তেমনই অভিনেত্রীর দু' আঙুলের মানে কি আরও দুটো বিয়ে এরকমও মন্তব্য করেছেন কেউ কেউ। এমনকী, ছবিতে দেখা গিয়েছে মাস্ক নেই শ্রাবন্তীর মুখে। একজন জনপ্রতিনিধি, যে কিছুদিন আগে ভোটে দাঁড়িয়েছিল, সে কীভাবে এমন ভুল কাজ করে, তা নিয়েও ক্ষোভপ্রকাশ করেছেন অনেকেই।

২০১৯ সালে পঞ্জাবের এক গুরুদ্বারে দ্বিতীয় বিয়ে করেন শ্রবান্তী রোশন সিং-এর সঙ্গে। তারপর ২০২০-র পুজো থেকেই ছেলেকে নিয়ে আলাদা হয়ে যান রোশনের থেকে। আপাতত তিনি মা-বাবার সঙ্গেই থাকছেন। রোশনের থেকে বিচ্ছেদ চান অভিনেত্রী। এদিকে রোশন আবার আদালতের দ্বারস্থ হয়েছে বউয়ের সঙ্গে থাকতে চেয়ে। তাই আইনি বিচ্ছেদ এখনও হয়নি। এখনও তিনি রোশন সিং-এর স্ত্রী। 

তবে, এর মধ্যেই অভিরূপের সঙ্গে অভিনেত্রীর ঘনিষ্ঠতার খবর ছড়িয়ে পড়েছে টলিপাড়ায়। জানা যাচ্ছে, আংটি বদলও নাকি চুপিচুপি সেরে ফেলেছেন তাঁরা। এখন শুধু ডিভোর্সের অপেক্ষা। তারপরেই এক হবেন তাঁরা। সত্যিটা কি? সেটা তো একমাত্র বলতে পারবেন শ্রাবন্তী নিজেই।

বন্ধ করুন