বাংলা নিউজ > বায়োস্কোপ > ওহ লাভলি! শ্রাবন্তীর বাড়ির পুজোয় প্রেমিক অভিরূপ, প্রকাশ্যেই প্রেম করছেন নায়িকা
এই প্রথম ক্যামেরার সামনে একসঙ্গে ধরা দিলেন শ্রাবন্তী-অভিরূপ।(ছবি সৌজন্যে - ফেসবুক)

ওহ লাভলি! শ্রাবন্তীর বাড়ির পুজোয় প্রেমিক অভিরূপ, প্রকাশ্যেই প্রেম করছেন নায়িকা

  • শোনা যাচ্ছে, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নাকি মন দেওয়া-নেওয়ার পর্ব সেরে ফেলেছেন শ্রাবন্তী।

তৃতীয় স্বামীর সঙ্গে আইনিভাবে বিচ্ছেদ না হলেও ২০২০ সালের অক্টোবর থেকেই আলাদা পথ বেছে নিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এরপর গত বছরেই শোনা গিয়েছিল ফের নতুন করে প্রেমে পড়েছেন রাজনীতিতে যোগ দেওয়া টলিগঞ্জের এই তারকা। বাইপাসের ধারে যে বহুতলে থাকেন শ্রাবন্তী, সেই আরবানারই বাসিন্দা শ্রাবন্তীর ভালোবাসার মানুষ। টলিপাড়ায় কান পাতলেই শোনা যায়, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নাকি মন দেওয়া-নেওয়ার পর্ব সেরে ফেলেছেন শ্রাবন্তী। তবে এতদিন সেই ব্যাপারে মুখে টুঁ শব্দটি না করলেও বর্তমানে এই বিষয়টা নিয়ে খুব একটা লুকোছাপা করছেন না টলি-সুন্দরী। এবারে একেবারে প্রকাশ্যে অভিরূপের সঙ্গে ক্যামেরার সামনে ধরা দিলেন শ্রাবন্তী!

বৃহস্পতিবার বাড়িতে বেশ বড়সড় করেই কালী পুজোর আয়োজন করেছিলেন শ্রাবন্তী। সেই অনুষ্ঠানেই হাজির ছিলেন অভিরূপ। সেখানেই ক্যামেরায় একসঙ্গে ধরা পড়লেন তাঁরা। ইতিমধ্যেই তাঁদের দু'জনের সেই সব ছবি ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। নেটপাড়ায় গুঞ্জন, তবে কি ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টলি-সুন্দরী? ছবিতে সাদা রঙের নেটের শাড়ি ও হালকা মেকআপে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে।গালে ও ঠোঁটে ন্যুড ব্লাশার ও লিপস্টিক। অন্যদিকে,পাঞ্জাবি পরে ছিলেন অভিরূপ। অনুষ্ঠানে হাজির ছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্রও। শোনা যাচ্ছে, প্রেমিক ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নাকি আংটি বদলও হয়ে গিয়েছে তাঁর।টলিপাড়ার খবর, সম্প্রতি প্রেমিক অভিরূপ নাগচৌধুরীর সঙ্গে দুবাইয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি।

শ্রাবন্তীর বাড়ির কালী পুজোতে হাজির হয়েছিলেন মদন মিত্রও।(ছবি সৌজন্যে - ফেসবুক)
শ্রাবন্তীর বাড়ির কালী পুজোতে হাজির হয়েছিলেন মদন মিত্রও।(ছবি সৌজন্যে - ফেসবুক)

প্রসঙ্গত, একটি বেকারি সংস্থার মালিক অভিরূপ, সোশ্যাল মিডিয়া পেজেও তেমনই লেখা রয়েছে। ইনস্টাগ্রামে অভিরূপ ও শ্রাবন্তী একে অপরকে ফলোও করেন। যদিও শ্রাবন্তীর চর্চিত নতুন প্রেমিকের প্রোফাইলটি লক করা। এক আবাসনে থাকলেও দুজনে থাকেন পৃথক টাওয়ারে।

বন্ধ করুন